শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
এমবিবিএস ভর্তি

অটোচালকের দুই ছেলের লেখাপড়ার দায়িত্ব নিলেন স্থানীয় সরকারমন্ত্রী

স্টাফ রিপোর্টার, কুমিলস্না
  ১০ এপ্রিল ২০২১, ০০:০০
কুমিলস্নার মনোহরগঞ্জে এমবিবিএস ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ দুই মেধাবী যমজ ভাইয়ের লেখাপড়ার জন্য স্থানীয় সরকারমন্ত্রী তাজুল ইসলামের দেওয়া এক লাখ টাকা প্রদান করা হয় -যাযাদি

সদ্য প্রকাশিত সরকারি মেডিকেল কলেজ ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ কুমিলস্নার মনোহরগঞ্জের অটোরিকশা চালক বিলস্নাল হোসেনের মেধাবী যমজ সন্তান আরিফ হোসেন ও শরীফ হোসেনের লেখাপড়ার জন্য এক লাখ টাকা পাঠিয়েছেন স্থানীয় সরকার, পলস্নী উন্নয়ন ও সমবায় মন্ত্রী এবং স্থানীয় সংসদ সদস্য তাজুল ইসলাম। এছাড়াও ভবিষ্যতে তাদের লেখা পড়ার সব দায়িত্ব নিয়েছেন মন্ত্রী। বৃহস্পতিবার সন্ধ্যায় জেলার মনোহরগঞ্জের গ্রামের বাড়িতে গিয়ে মন্ত্রীর পক্ষে তাদের হাতে নগদ একলাখ টাকা তুলে দেন উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম।

জানা যায়, সম্প্রতি প্রকাশিত এমবিবিএস ভর্তি পরীক্ষার ফলাফলে মনোহরগঞ্জের মানরা গ্রামের ইজিবাইক চালক বিলস্নাল হোসেনের ছেলে আরিফ হোসেন সারা বাংলাদেশে ৮২২তম হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজে ও তার ভাই শরিফ হোসেন ১১৮৬তম হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছেন।

যমজ দুই ভাই আরিফ হোসেন ও শরিফ হোসেন জানান, 'আমাদের এ সাফল্যের খবরে এলাকার কৃতীসন্তান ও স্থানীয় সরকারমন্ত্রী তাজুল ইসলাম এমপি অতীতের ন্যায় আবারও সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। অর্থ হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন, কুমিলস্না জেলা পরিষদের সদস্য আবদুল কাইয়ুম চৌধুরী, ইউপি চেয়ারম্যান কামাল হোসেন।

এ ব্যাপারে শুক্রবার সকালে মন্ত্রী তাজুল ইসলাম এমপি সাংবাদিকদের জানান, 'মেধাবী সন্তান আরিফ হোসেন ও শরিফ হোসেন আমাদের এলাকার গর্ব। তাদের এ খুশির খবরে উপহার হিসেবে এক লাখ টাকা পাঠিয়েছি। ভবিষ্যতে লেখাপড়া চালিয়ে যেতে অতীতের ন্যায় সব ধরনের সহায়তা করা হবে।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে