দিনাজপুর ও বেনাপোলে তিনজন আটক

ডাকাতসহ ছয় জেলায় ২১ জন গ্রেপ্তার

ডাকাতসহ ছয় জেলায় ২১ জন গ্রেপ্তার

ডাকাতসহ ৬ জেলায় ২১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। রংপুর, নারায়ণগঞ্জ, কক্সবাজার, বগুড়া, পঞ্চগড় ও চট্টগ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এছাড়া দিনাজপুর ও বেনাপোল থেকে ৩ জনকে আটক করা হয়েছে। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের তথ্যে ডেস্ক রিপোর্ট-

রংপুর : রংপুরে ইয়াবাসহ ২ জনকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। বুধবার রংপুর মেট্রোপলিটন অতিরিক্ত উপপুলিশ কমিশনার (ডিবি অ্যান্ড মিডিয়া) মো. সাজ্জাদ হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেপ্তাররা হলেন- নগরীর তাজহাট স্কুল মোড় এলাকার আব্দুল জলিলের ছেলে মনু মিয়া (৪০) ও নাসিম মিয়ার ছেলে সুজন ইসলাম (২৬)।

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুলস্নায় সাত বছর বয়সি এক শিশুকে ধর্ষণের অভিযোগে রাজা মিয়া (২৬) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দিবাগত মধ্য রাতে ফতুলস্নার পশ্চিম মাসদাইর এলাকা থেকে রাজা মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত রাজা মিয়া ফতুলস্নার পশ্চিম মাসদাইরস্থ হাফিজের বাড়ির ভাড়াটিয়া মো. চান মিয়ার ছেলে। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে গ্রেপ্তারকৃত রাজা মিয়াকে অভিযুক্ত করে ফতুলস্না মডেল থানায় মামলা দায়ের করেন।

কুতুবদিয়া (কক্সবাজার) : কক্সবাজারের কুতুবদিয়া চ্যানেলে মেঘনা গ্রম্নপের লাইটার জাহাজ এম ভি মার্কেন্টাইলে ডাকাতির ঘটনায় জড়িত ৫ জলদসু্যকে আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ গ্রেপ্তার করেছের্ যাব। মঙ্গলবার রাত এগারোটার দিকে কক্সবাজার জেলার কুতুবদিয়া সিকদারপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করের্ যাব-৭ চট্টগ্রামের একটি দল।

\হগ্রেপ্তাররা হলেন- মো. আবু বক্কর (৫৫), মো. মোজাম্মেল হক (৫১), মাহমুদুল করিম(৪২), দিদারুল ইসলাম (৪৮), মো. মিনার (২৯)। তাদের সকলের বাড়ি কুতুবদিয়া উপজেলায়।

র্

যাব জানায়, আটককৃতদের কাছ থেকে ৩টি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তারা একটি চক্রবদ্ধ ডাকাত দল।

\হবেনাপোল : জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) এর তথ্যের ভিত্তিতে বেনাপোল চেকপোস্ট কাস্টমস ৩ পিস (৩৫০ গ্রাম) স্বর্ণের বার উদ্ধার করেছে। স্বর্ণের এ বার অভিনব পদ্ধতিতে সে পায়ুপথে রেখে পাচারের উদ্দেশ্য কাস্টমস ভবনে প্রবেশ করলে তাকে ও তার সহযোগী একজনকে আটক করে। বুধবার সকাল ১০টার সময় ফাহাদ উজ জামান খান ও নান্টু নামে ওই দুইজন পাচারকারীকে আটক করে গোয়েন্দারা।

দুপচাঁচিয়া (বগুড়া) : দুপচাঁচিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ছয় মাসের সাজাপ্রাপ্ত এক আসামি ও চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার বিকাল ও রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- অর্থঋণ মামলার ছয় মাসের সাজাপ্রাপ্ত রেজাউল করিম। ২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুপচাঁচিয়া পৌর এলাকার ইব্রাহীম আলী মহলদার ওরফে রনি (৩৭), একশ' গ্রাম গাঁজাসহ ওমর ফারুক (৩৬) ও বাবু মিয়া এবং মাদক মামলার পলাতক আসামি ইমন ইসলাম (২০)।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, বুধবার গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

\হঘোড়াঘাট (দিনাজপুর) : দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে চিকিৎসা নিতে এসে নূর হোসেন নামে এক রোহিঙ্গা পুলিশের হাতে আটক হয়েছেন। বর্তমানে তিনি পুলিশ হেফাজতে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, কক্সবাজারের টেকনাফ উপজেলার উখিয়া ১০নং রোহিঙ্গা ক্যাম্পের এফ বস্নক থেকে মকবুল আহমেদের ছেলে মো. নূর হোসেনসহ দুইজন কাজের সন্ধানে দিনাজপুরের ঘোড়াঘাটে অবস্থান করা কালে কোনো এক সময় অসুস্থ হয়ে পড়লে কে বা কাহারা গত মঙ্গলবার রাত সাড়ে ৮টায় উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করে। পরে হাসপাতাল কর্তৃপক্ষ তার ভাষা বুঝতে না পেরে রোহিঙ্গা মনে করে থানা পুলিশকে খবর দেয়। ঘোড়াঘাট থানার উপ-পরিদর্শক ফরিদুল ইসলাম জানান, খবর পেয়ে তাকে জিজ্ঞাসাবাদ শেষে পরিচয় নিশ্চিত হয়ে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

বোদা (পঞ্চগড়) : পঞ্চগড়ের বোদায় ডাকাতি করার সময় প্রফুলস্ন রায় (৪০), রব্বানী ইসলাম (৩২) নামের জন ডাকাতকে গ্রেপ্তার করছে পুলিশ। সোমবার রাতে উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের মুন্সীপাড়া গ্রামের আক্তারুল আলমের বাসায় ডাকাতি করার উদেশ্যে প্রবেশ করলে তাদের হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার প্রফুল রায় বোদা ভাসাইনগর কাজী ফার্ম এলাকার বালা চন্দ্রের ঘরজামাই ও রব্বানী পাঁচপীর ইউনিয়নের শিকারপুর কাজীপাড়া গ্রামের আজিমউদ্দীর ছেলে।

সাপাহার (নওগাঁ) : নওগাঁর সাপাহারে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আ. জব্বারকে (৩৯) গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার নিশ্চিন্তপুর মোড় হতে তাকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার ডাকাত আব্দুল জব্বারকে নওগাঁ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। সাতকানিয়া (চট্টগ্রাম) : চট্টগ্রামের সাতকানিয়া থানা পুলিশ বিশেষ অভিযানে মাদক ব্যবসায়ীসহ আন্তঃজেলার দুর্র্ধর্ষ ডাকাত ও গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৪ আসামিকে গ্রেপ্তার করেছে। সোমবার দিনব্যাপী উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে আসামিদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, শহিদ আলম (৩৩), আবু সামা, ফয়েজ আহম্মদ (৪৮) ও নজরুল ইসলাম চৌধুরী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে