শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

আওয়ামী লীগের নেতৃত্বেই স্বাধীন হয়েছে দেশ

-প্রতিমন্ত্রী এনামুর রহমান
সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি
  ২০ মার্চ ২০২৩, ০০:০০
নোয়াখালীর সোনাইমুড়ীতে ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান -যাযাদি

আওয়ামী লীগ ও বঙ্গবন্ধুর নেতৃত্বেই বাংলাদেশ স্বাধীন হয়েছে বলে মন্তব্য করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান। তিনি বলেছেন, 'দেশের যত উন্নয়ন হয়েছে, আওয়ামী লীগের নেতৃত্বে হয়েছে। দেশের জনগণের দুর্দশা লাগবের জন্য ১৪৩টি প্রকল্প হাতে নেওয়া হয়েছে। শেখ হাসিনার জন্য বাংলাদেশ ধন্য, শেখ হাসিনার সরকার বারবার দরকার। গণতন্ত্র ও উন্নয়ন প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা সরকার।'

রোববার নোয়াখালীর সোনাইমুড়ীতে হতদরিদ্রদের মধ্যে ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এ কথাগুলো বলেন।

সংসদ সদস্য এইচ এম ইব্রাহিমের প্রতিষ্ঠিত ওহাব তৈয়ুবা ওয়েল ফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে এই বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সকালে সোনাইমুড়ী সরকারি ডিগ্রি কলেজ মাঠে সোনাইমুড়ী-চাটখিলের চার হাজার মানুষের মধ্যে এই টিন বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নোয়াখালী এক আসনের সংসদ সদস্য এইচ. এম. ইব্রাহিম, সোনাইমুড়ী পৌর মেয়র নুরুল হক চৌধুরী, সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইসমাইল হোসেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ. ফ. ম বাবুল বাবুর সঞ্চালনায় ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকেরের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- নোয়াখালী জেলা পরিষদের সদস্য মাহফুজুল রহমান ভিপি বাহার, নোয়াখালী জেলা সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোজাম্মেল হোসেন ও সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সদস্য সামসুল হক।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে