সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ২৬ মার্চ ২০২৩, ০০:০০

কয়েল মিলে আগুন

ম হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জ শহরতলীর কালারডুবা এলাকায় অগ্নিকান্ডে কয়েল মিল পুড়ে ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে। শুক্রবার রাতে কালারডুবার খাজা কয়েল মিলে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাতে বৈদু্যতিক শর্টসার্কিট থেকে কয়েল মিলের মিটার বক্সে আগুন লেগে যায়। পরে পুরো গোডাউনে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে হবিগঞ্জ ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ করে।

কয়েল মিলের মালিক ও হবিগঞ্জ মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সম্পাদক মফিজুর রহমান বাচ্চু জানান, আগুনে প্রায় ২০ লাখ টাকা মূল্যের কয়েল ও যন্ত্রপাতি পুড়ে গেছে।

ফায়ার স্টেশনের দলনেতা প্রীতিশ কুমার জানান, প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করা হয়েছে। এতে ক্ষয়ক্ষতির পরিমাণ ২০ লাখ টাকা নিরূপণ করা হয়েছে।

টুর্নামেন্ট ফাইনাল

ম নড়াইল প্রতিনিধি

নড়াইল সিটি কলেজ অ্যান্ড স্কুল মাঠে অনুষ্ঠিত হয়ে গেল ১৬ দলীয় স্বাধীনতা ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার নড়াইল সিটি স্কুল অ্যান্ড কলেজ মাঠে নড়াইল সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খাঁন নিলুর সার্বিক সহযোগিতায় খেলা শেষে পুরস্কার বিতরণীতে উপস্থিত ছিলেন সিটি স্কুলের সহকারী প্রধান শিক্ষক ইসমাইল হোসেন, মেশকাত লিটু, সাংবাদিক আল আমিন, এডিসন আলী রাজসহ স্থানীয় বিভিন্ন ক্রীড়া সংগঠনের নেতারা।

অর্থ সহায়তা

ম বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

জামালপুরের বকশীগঞ্জে অসহায় ও দুস্থ ব্যক্তিদের মধ্যে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। শনিবার ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট ব্যারিস্টার ছামির সাত্তার তার ব্যক্তিগত তহবিল থেকে নিলাখিয়া, মেরুরচর, বকশীগঞ্জ সদর ও পৌর এলাকার ৬০ জন অসহায় ব্যক্তিকে নগদ অর্থ সহায়তা প্রদান করেন। এছাড়াও তিনি এলাকাবাসীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিমিয় করেন। এ সময় উপস্থিত ছিলেন মোজাহারুল ইসলাম ভিমল, ভিপি রিপন, জুয়েল মিয়া, পৌর কাউন্সিলর কামরুজ্জামান সুজন, পৌর কাউন্সিলর মিজানুর রহমান, ব্যবসায়ী খোকন আকন্দ, ছাইদুর রহমান প্রমুখ।

দিবস পালিত

ম বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

জামালপুরের বকশীগঞ্জে ২৫ মার্চ শনিবার গণহত্যা দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ সভাকক্ষে দিবসটি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে ইউএনও লুৎফুন নাহারের সভাপতিত্বে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) মো. আতাউর রাব্বী, থানার ওসি মো. সোহেল রানা, উপজেলা পিআইও মো. মজনুর রহমান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সুলতান মাহমুদ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব, আইসিটি কর্মকর্তা খায়রুল বাশার রাজু, উপজেলা বণিক সমিতির সম্পাদক আবদুল হামিদ।

অর্থ প্রদান

ম চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি

বাগেরহাটের চিতলমারী উপজেলা রেজিস্ট্রিকৃত ৮টি এতিমখানা ও মাদ্রাসায় পবিত্র মাহে রমজান উপলক্ষে অনুদানের অর্থ প্রদান করা হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র ও বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ উদ্দীনের পক্ষ থেকে বৃহস্পতিবার দলীয় নেতারা বড়গুনি মদিনাতুল উলুম এতিমখানা, রহমতপুর হেমাতিয়া এতিমখানা, চরকচুরিয়া এতিমখানা, ঘোলা এতিমখানা, বটতলা নূরানিয়া এতিমখানা, বড়বাড়িয়া স্যার শামসুদ্দীন হাফেজিয়া মাদ্রাসাসহ মোট ৮টি প্রতিষ্ঠানের কর্তৃপক্ষের হাতে এ অনুদানের অর্থ তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সম্পাদক শিক্ষাবিদ পীযূষ কান্তি রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মাহাতাবুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শেখ কেরামত আলী, সাংগঠনিক সম্পাদক ওহিদুজ্জামান পান্না প্রমুখ।

সার ও বীজ বিতরণ

ম গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধি

শরীয়তপুরের গোসাইরহাটে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক চাষিদের মধ্যে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে। শনিবার উপজেলা সভাকক্ষে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ক্ষুদ্র ও প্রান্তিক ৩ হাজার ১০০ আউশ ও পাট চাষিদের মধ্যে এসব বীজ ও সার বিনামূল্যে বিতরণ করা হয়। ইউএনও কাফী বিন কবিরের সভাপতিত্বে ও উপজেলা কৃষি কর্মকর্তা মো. শাহাবুদ্দিনের সঞ্চলনায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) সুজন দাশ গুপ্ত, ভাইস চেয়ারম্যান শেখ মোহাম্মদ আবুল খায়ের, উপজেলা সহকারী কৃষি কর্মকর্তা প্রমুখ?

ত্রিবার্ষিক নির্বাচন

ম মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি

মাগুরার মহম্মদপুর ইউনিয়ন বহুমুখী সমবায় সমিতির ত্রিবার্ষিক নির্বাচনে শেখ আব্দুল মান্নান ২০৯ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী জহুরুল হক পেয়েছেন ১৮৯ ভোট। শুক্রবার ভোট গ্রহণ শেষে নির্বাচন কমিটির সভাপতি ও উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আব্দুল মতিন ফলাফল ঘোষণা করেন।

সহ-সভাপতি পদে হাবিবুর রহমান, সম্পাদক পদে ইফতেখার রশীদ আলম, এছাড়া সদস্য পদে অঞ্চল-২ থেকে খোকন মিয়া ও শেখ নিজাম উদ্দিন, অঞ্চল-৩ থেকে মুক্ত মিয়া ও মতিয়ার রহমান নির্বাচিত হয়েছেন।

ইফতার সামগ্রী বিতরণ

ম চট্টগ্রাম প্রতিনিধি

পবিত্র মাহে রমজান উপলক্ষে চট্টগ্রামের সীতাকুন্ডে দুস্থ্থ ও অসহায় প্রায় ৫ শতাধিক পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করেছেন লায়ন মোহাম্মদ ইমরান। বৃহস্পতিবার সিমনি গ্রম্নপের প্রতিষ্ঠাতা লায়ন মোহাম্মদ ইমরানের উদ্যোগে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়। বস্তত্মাভর্তি ইফতার সামগ্রী পেয়ে আবেগে আপস্নুত হয়ে পড়েন অনেক পরিবারের বয়োবৃদ্ধরা। সীতাকুন্ড এলাকার মধ্যে কদমরসুল, মাদাম বিবির হাট, ভাটিয়ারী, বিএমএ গেট, আব্দুলস্নাহ ঘাটা রোড, জলিল গেট, ফৌজদারহাট রোড ও বাংলা বাজার এলাকার জনগণ ইফতার সামগ্রী নিয়ে বাড়ি ফেরেন।

চাল বিতরণ

ম বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

জামালপুরের বকশীগঞ্জে দুস্থ অসহায় নারীদের ভিডবিস্নউবি কর্মসূচির চাল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে ৩৮৬ জন নারীকে মার্চ মাসের বরাদ্দকৃত ৩০ কেজি করে চাল বিতরণ করেন সাধুরপাড়া ইউনিয়ন চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু। এ সময় ইউপি সদস্য গাজী মো. আমর আলী, ইউপি সদস্য মহিজল মিয়া, ইউনিয়ন তাঁতী লীগ নেতা রেজাউল করিমসহ উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

ওয়ার্ড সম্মেলন

ম ধুনট (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার ধুনট উপজেলার ভান্ডারবাড়ী ইউনিয়ন যুবলীগের ৮ ও ৯নং ওয়ার্ড শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার নারায়ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে সম্মেলনের প্রথম অধিবেশনের উদ্বোধন করেন ভান্ডারবাড়ি ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আব্দুর রশিদ। ৯নং ওয়ার্ড যুবলীগের সম্পাদক আল আমিনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি ভিপি শেখ মতিউর রহমান। ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক লিটন মাহমুদের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি নাজমুল হক, গোসাইবাড়ী ইউনিয়ন যুবলীগের সম্পাদক আব্দুস সালাম, যুবলীগ নেতা অমৃত কুমার লিটন প্রমুখ।

ইফতার উপহার

ম গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি

রাজবাড়ীর গোয়ালন্দে মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডে কর্মরত ৪শ' শ্রমিককে ইফতার সামগ্রী উপহার দিয়েছেন উপজেলা চেয়ারম্যান মো. মোস্তফা মুন্সি। বৃহস্পতিবার প্রতিষ্ঠানের পক্ষ থেকে কারখানা প্রাঙ্গণ হতে নারী-পুরুষ শ্রমিকদের এ উপহার বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের পরিচালক মো. সেলিম মুন্সীসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা। উপহার সামগ্রীর মধ্যে ছিল জনপ্রতি এক কেজি করে মুড়ি, এক কেজি চিনি, এক কেজি খেজুর, এক লিটার সয়াবিন তেল, এক কেজি ছোলা ও একটি করে পস্নাস্টিক জার।

মতবিনিময় সভা

ম ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর ধামইরহাটে আসন্ন রমজানকে সামনে রেখে ব্যবসায়ীদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসদর থেকে আগত বিভিন্ন শ্রেণির ব্যবসায়ীদের নিয়ে মতবিনিময় করেন ইউএনও মো. আরিফুল ইসলাম। সভায় জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা আনিছুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন ওসি মোজাম্মেল হক কাজী, বাজার বণিক সমিতির সভাপতি সামসুজ্জোহা হাকিম, সিনিয়র সাংবাদিক এমএ মালেক, ব্যবসায়ী সামু প্রসাদ সাহা প্রমুখ।

খাবার বিতরণ

ম মনোহরগঞ্জ (কুমিলস্না) প্রতিনিধি

কুমিলস্না মনোহরগঞ্জে ডিএইচ ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়, প্রতিবন্ধি ও হতদরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলার চড্ডা গ্রামে ডিএইচ ফাউন্ডেশনের জেলা প্রতিনিধি মো. জসিমের তত্ত্বাবধানে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন মাওলানা মমতাজ উদ্দিন, সাইফুল ইসলাম, ডিএইচ ফাউন্ডেশনের সদস্য বাহার উদ্দিন রোকন, মেহেদী হাছান সুজন প্রমুখ।

চেক বিতরণ

ম সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

নীলফামারীর সৈয়দপুরে সমাজসেবা অধিদপ্তরের আর্থিক সহায়তা কর্মসূচির আওতায় জটিল রোগের চিকিৎসা সহায়তায় ১৫ জন রোগীর মধ্যে সাড়ে সাত লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার ইউএনও অফিসকক্ষে ইউএনও ফয়সাল রায়হানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে চেক তুলে দেন উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন। উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন অফিসার রবিউল আলম, উপজেলা সমাজসেবা অফিসার নুর মোহাম্মদ, সহকারী সমাজসেবা অফিসার আবু রায়হান প্রমুখ।

বিদায় ও বরণ

ম ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর ধামইরহাটে সফিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্র্থীদের বিদায় ও নবীন শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিদায়ী শিক্ষার্থীদের আয়োজনে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. সানাউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. আজাহার আলী। বিশেষ অতিথি ছিলেন প্রধান শিক্ষক আব্দুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান আলী, পৌরসভার প্যানেল মেয়র মুক্তাদিরুর হক প্রমুখ।

স্বাস্থ্য সেবা প্রচারণা

ম বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় স্বাস্থ্য সেবা প্রচারণা সপ্তাহ পালন করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্স হলরুমে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শফিউল রহমান মজুমদারের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আহমদ ছফা, জামাল উদ্দীন, ডা. মো. ইমতিয়াজ, ডা. দিদারুল ইসলাম সাকিব, ডা. কানিজ ফাতেমা রুদবাসহ প্রমুখ। এ সময় বীর মুক্তিযোদ্ধাসহ ২ হাজারেরও অধিক রোগী ফ্রি চিকিৎসা সেবা গ্রহণ করেন।

চাল বিতরণ

ম বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি

সিরাজগঞ্জের বেলকুচি পৌর এলাকায় ৫০ জন জেলের মধ্যে ৮০ কেজি করে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে বেলকুচি পৌরসভা কার্যালয়ে নিবন্ধিত জেলেদের এ চাল বিতরণের উদ্বোধন করেন পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা। এ সময় পৌর কাউন্সিলর মাহবুবুর রহমান তারেক, ইসমাইল হোসেন, উপজেলা মৎস্য অফিস সহকারী কর্মকর্তা নিশাত জাহান সুইট উপস্থিত ছিলেন।

সংবর্ধনা প্রদান

ম ডোমার (নীলফামারী) প্রতিনিধি

বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের চাম্পিয়ন দলের গোলকিপার ফেরদৌস ইসলাম রবিনকে নীলফামারীর ডোমারে সংবর্ধনা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার ডোমার ডাকবাংলো মাঠে সংবর্ধনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান তোফায়েল আহমেদ। ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল আলমের সভাপতিত্বে ও ডোমার মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাহিনুল ইসলাম বাবুর সঞ্চালনায় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রুহুল আমিন, পৌরসভার প্যানেল মেয়র সেলিম রেজা, উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সম্পাদক সফিয়ার রহমান রতন, মাহিগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ুন কবীর।

কর্মিসভা

ম হিজলা (বরিশাল) প্রতিনিধি

বরিশালের হিজলা উপজেলা আওয়ামী লীগের কর্মিসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের কাশেমুল উলুম ইসলামিয়া মাদ্রাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত কর্মিসভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ টিপু। প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ডক্টর শাম্মী আহমেদ। বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সম্পাদক সাবেক এমপি তালুকদার মো. ইউনুস, যুগ্ম সম্পাদক মুনসুর আহমেদ, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আফজালুল করিম প্রমুখ।

স্মারক প্রদান

ম বোদা (পঞ্চগড়) প্রতিনিধি

পঞ্চগড়ের বোদায় অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনী সৈনিক কল্যাণ সংস্থার সদস্য সন্তানদের কৃতিত্ব ও সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার কল্যাণ সংস্থার কার্যালয়ে ও আয়োজনে সম্মাননা স্মারক প্রদান উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সংস্থার সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে বক্তব্য রাখেন সংস্থার সম্পাদক মো. সফি ইসলাম, সহ-সভাপতি মহসিন আলীসহ সংস্থার অন্য সদস্যরা। এ সময় বাংলাদেশ জুডিশয়াল সার্ভিস পরীক্ষায় দেশের প্রথম হওয়া আশিক উজ জামান তার অনুভূতি ব্যক্ত করেন।

শ্রেষ্ঠ তদন্ত কর্মকর্তা

ম পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি

কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা নির্বাচিত হয়েছেন পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহান। বৃহস্পতিবার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় তাকে এ পুরস্কৃত করে পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার) মো. সারোয়ার জাহানের হাতে শ্রেষ্ঠত্বের ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন। মো. সারোয়ার জাহান ২০২০ সালের ৩রা অক্টোবর পাকুন্দিয়া থানায় ওসি হিসেবে যোগদান করেন। এই সময় থেকে তিনি থানা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন এবং ঘুষ ও দালালমুক্ত থানা প্রতিষ্ঠার জন্য নিবেদিত থেকে মাদক, সন্ত্রাস, জুয়া, গরুচুরি ও মোটরসাইকেল চুরিসহ অপরাধমূলক কর্মকান্ডের বিরুদ্ধে সোচ্চার রয়েছেন।

জাতীয় পুরস্কার

ম পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার মেহেদী হাসান দৃষ্টান্তমূলক কর্তব্য পরায়ণতায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৪৩তম জাতীয় সমাবেশে ঢাকা রেঞ্জের প্রথম পুরস্কার পেয়েছেন। মঙ্গলবার বিকালে বাহিনীর মহাপরিচালকের পক্ষে জেলা কমান্ডান্ট মোহাম্মদ মোস্তাক আহমদ মেহেদী হাসানের হাতে মহাপরিচালকের পক্ষে এ বিশেষ সম্মাননা পুরস্কার হিসেবে তাকে একটি পদক, ২০ হাজার টাকার চেক ও সম্মাননাপত্র প্রদান করা হয়। মেহেদী হাসান পাকুন্দিয়া উপজেলার এগারসিন্দুর ইউনিয়নের চরদেওকান্দি গ্রামের মো. আব্দুল আউয়ালের ছেলে। তিনি ভিডিপি'র এগারসিন্দুর ইউনিয়ন দল নেতা। ইতোমধ্যে তিনি উপজেলায় বৃক্ষ রোপণ, বাল্যবিবাহ প্রতিরোধ, স্বেচ্ছায় রক্তদান, মাদক বিরোধী আন্দোলন ও সমাজসেবামূলক কাজ করে যাচ্ছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে