সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

তিন জেলার সড়কে অজ্ঞাত পথচারীসহ ৩ জনের প্রাণহানি

স্বদেশ ডেস্ক
  ১৪ সেপ্টেম্বর ২০২৩, ০০:০০

সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত পথচারীসহ তিন জেলায় তিনজনের প্রাণহানি ঘটেছে। এর মধ্যে মেহেরপুরে প্রাইভেটকারের ধাক্কায় ভ্যানচালক, নওগাঁর বদলগাছীতে অজ্ঞাত পথচারী ও যশোরের শার্শায় ট্রলি মোটর সাইকেল সংঘর্ষে ব্যবসায়ী নিহত হয়। প্রতিনিধিদের পাঠানো বিস্তারিত খবর-

মেহেরপুর প্রতিনিধি জানান, মেহেরপুরে প্রাইভেট কারের ধাক্কায় ভ্যানচালক সবুজ ওরফে পটল (৩১) নিহত হয়েছেন। বুধবার দুপুরে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের সদর উপজেলার গোপালপুর মদনাডাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সবুজ ওরফে পটল সদর উপজেলার গোপালপুর গ্রামের আবুল কাশেমের ছেলে।

স্থানীয়রা জানিয়েছে, মদনাডাঙ্গা গ্রাম থেকে পটল ভ্যান নিয়ে গোপালপুর গ্রামের দিকে যাচ্ছিলেন। পথে মেহেরপুর থেকে ছেড়ে আসা গাংনীগামী একটি প্রাইভেট কারের সঙ্গে তার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সবুজ ওরফে পটল মারাত্মক আহত হলে স্থানীয়রা তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি জানান, নওগাঁর বদলগাছীতে মধ্যরাতে চলন্ত গাড়ির চাকায় পিষ্ট হয়ে অজ্ঞাত এক পথচারীর মর্মান্তিক মৃতু্য হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দিবাগত মধ্যরাতে বদলগাছী-মাতাজি সড়কে চাকরাইল গ্রামের আল মামুন ফিড মিলের পূর্ব দিকে। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করেছে। নিহতের খালি গা, পরনে লুঙ্গি ছিল। হাতে পলিথিন ও কিছু টাকা ছিল। লাশের সুরতহাল অনুসারে অনুমান করা হচ্ছে তিনি মানসিক রোগী অথবা ভিক্ষুক ছিলেন।

থানার অফিসার ইনচার্জ আতিয়ার রহমান জানান, নিহতের পরিচয় পাওয়া যায়নি, তবে চষ্টো চলছে। এ বিষয়ে থানায় পরিবহন ও সড়ক দুর্ঘটনা আইনে মামলা দিয়ে লাশ মর্গে পাঠানো হয়েছে।

শার্শা (যশোর) প্রতিনিধি জানান, যশোরের শার্শায় ট্রলি মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে আব্দুর রহমান (১৯) নামে এক ব্যবসায়ী নিহত?? হয়েছেন। এ সময় মোটর সাইকেল চালক রাজু আহত হন। মঙ্গলবার রাত ৯টার সময় শার্শা উপজেলার জেলে পাড়ায় এই দুর্ঘটনা ঘটে। শার্শা থানার অফিসার ইনচার্জ আকিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত আব্দুর রহমান উপজেলার শ?্যামলাগাছি গ্রামের আব্দুর রশিদের ছেলে। অন্যদিকে আহত রাজু উপজেলার সম্মন্ধকাঠী গ্রামের মনিরের ছেলে।

শার্শা সদর ইউনিয়ন চেয়ারম্যান কবির উদ্দিন তোতা জানান, আব্দুর রহমান পেশায় একজন মাছ ব্যবসায়ী। সন্ধ্যার পরে বোয়ালিয়া বাজার থেকে মাছ বিক্রির টাকা নিয়ে মোটর সাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পথে উপজেলার জেলে পাড়ার মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলি তাদের মোটর সাইকেলকে সামনে থেকে ধাক্কা দেয়। এ সময় পথচারীরা তাদের উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক আব্দুর রহমানকে মৃত ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে