সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

মিরসরাইয়ে সেগুন কাঠের ট্রাকসহ ইউপি সদস্য আটক

৬ জেলায় আরও ৭ জন গ্রেপ্তার
স্বদেশ ডেস্ক
  ০১ অক্টোবর ২০২৩, ০০:০০

চট্টগ্রামের মিরসরাইয়ে চোরাই সেগুন কাঠের ট্রাকসহ এক ইউপি সদস্যকে আটক করেছে বনবিভাগ। এছাড়াও বিভিন্ন অপরাধে ৬ জেলায় আরও ৭ জনকে গ্রেপ্তার করেছের্ যাব-পুলিশ। শনিবার প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত-

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি জানান- চট্টগ্রামের মিরসরাইয়ে চোরাই সেগুন কাঠের ট্রাকসহ আবদুলস্নাহ আল মামুন নামে এক ইউপি সদস্যকে আটক করেছে বনবিভাগ। শনিবার মিরসরাই সদর ইউনিয়নের মধ্যম তালবাড়িয়ার স্টেশন এলাকা থেকে বনবিভাগ ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাকে আটক করে। এ সময় একটি মিনি ট্রাক ভর্তি ১৮ ঘনফুট চোরাই সেগুন কাঠ উদ্ধার করা হয়। আবদুলস্নাহ আল মামুন মিরসরাই সদর ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য এবং মধ্যম তালবাড়িয়া গ্রামের আবু তাহেরের ছেলে। মিরসরাই বিটের রেঞ্জ কর্মকর্তা শাহানশাহ নওশাদ এ তথ্য জানান।

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার জানান- মৌলভীবাজারের শ্রীমঙ্গলে লেমন গার্ডেন রিসোর্টে আলোচিত ও চাঞ্চল্যকর পর্যটক হত্যা মামলার আসামিকে গ্রেপ্তার করেছের্ যাব। গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন ধলাদিয়া বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আসামি কুমিলস্না জেলার মনোহরগঞ্জ থানার বচইড় (খলিল বাড়ি) এলাকার বাসিন্দা ইসমাইল মিয়ার ছেলে ওসমান গনি (৩৪)। শনিবার গণমাধ্যমে দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করের্ যাব-৯।

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি জানান- মাদারীপুরের রাজৈরে নিজ দলীয় অফিস ভাংচুরের মামলায় সোহরাব খালাসী নামে এক আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। শনিবার আদালতের মাধ্যমে তাকে মাদারীপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়। তিনি উপজেলার বদরপাশা ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি পদে রয়েছেন। রাজৈর থানার ওসি আলমগীর হোসেন এ কথা জানান।

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি জানান- ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের ব্রাহ্মণপাড়া গ্রামের একটি চায়ের দোকানের সামনে থেকে তিন কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। কারবারি হলেন- দ্বীন ইসলাম মৃধা ওরফে দিলস্নী (৩৫) ও সজীব মাদবর (৩২)। গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন জেলা গোয়েন্দা পুলিশের ভাঙ্গা জোনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মামুনুর রশীদ।

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি জানান- নেত্রকোনার দুর্গাপুরে ভারতীয় ২ হাজার ৪৭৫ কেজি (৫৫ বস্তা) চোরাই চিনিসহ একজন চোরাচালানিকে আটক করেছে পুলিশ। এ সময় চোরাচালান কাজে ব্যবহারের একটি কার্গো ট্রাক জব্দ করা হয়েছে। শনিবার দুর্গাপুর-শ্যামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের উপজেলার ঝানজাইল এলাকা থেকে এসব চিনি আটক করা হয়। আটক ওবায়দুলস্না হক নরসিংদী জেলার মনোহরদী উপজেলার কাদিগাটা গ্রামের বাসিন্দা।

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি জানান- সাতক্ষীরার কলারোয়ায় ২ বোতল তরল মাদক এলএসডিসহ এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আটক কবিরুল ইসলাম (৪২) পৌরসভাধীন গোপীনাথপুর গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে। শুক্রবার রাতে তাকে আটক করা হয়। এ ঘটনায় মামলা হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কলারোয়া থানার ওসি মোস্তাফিজুর রহমান।

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি জানান- ময়মনসিংহের হালুয়াঘাটে ভারতীয় মদসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছেন হালুয়াঘাট থানা পুলিশ। শুক্রবার অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মাদক কারবারি হলেন, উপজেলার জয়রামকুড়া চকপাড়া গ্রামের আবুল কাসেম এর ছেলে ফজর আলী (৪৮)। হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন চন্দ্র রায় জানান, আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও সমাজ থেকে মাদক নির্মূল করতে থানা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এর ধারাবাহিকতায় ১০ বোতল ভারতীয় মাদসহ একজন মাদক কারবারিকে গ্রেপ্তার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে