রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

লাঙ্গলের পক্ষে কাজ না করার ঘোষণা সারিয়াকান্দি উপজেলা জাপার

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি
  ০৫ জানুয়ারি ২০২৪, ০০:০০

বগুড়া-১ সারিয়াকান্দি সোনাতলা আসনের জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল প্রতীকের সংসদ সদস্য প্রার্থী জি এম বাবু মন্ডলের পক্ষে কাজ না করার ঘোষণা দিয়েছে দলটির উপজেলা শাখা।

সারিয়াকান্দি উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা গত বুধবার বিকালে এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেন। এ সময় উপস্থিত নেতারা লাঙ্গল প্রতীকের পক্ষে নির্বাচনে কোনোরূপ কাজ না করার অঙ্গীকার ব্যক্ত ও প্রার্থী জি এম বাবু মন্ডলকে অবাঞ্ছিত ঘোষণা করেন। জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও উপজেলা আহ্বায়ক অধ্যক্ষ মোকছেদুল আলম সভায় সভাপতিত্ব করেন।

উপজেলা জাতীয় ছাত্র সমাজের আহ্বায়ক ইয়াসির আরাফাতের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম আহ্বায়ক তহসিন আলী, আবু হাসনাত বাবলা, সাবেক সাধারণ সম্পাদক রবিউল ইসলাম খাঁজা, সাংগঠনিক সম্পাদক শাহাদাত জামান আঙ্গুর, পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক আজম খান, উপজেলা জাতীয় ছাত্র সমাজের যুগ্ম আহ্বায়ক খায়রুল ইসলাম, পৌর জাতীয় ছাত্র সমাজের আহ্বায়ক সোহাগ মিয়া, উপজেলা শ্রমিক পার্টির সদস্য সচিব সজিব আহম্মেদ, উপজেলা জাতীয় তরুণ পাটির আহ্বায়ক সাদ্দাম হোসেন, সদস্য সচিব বাহাদুর আলী প্রমুখ।

এ সময় মাকছেদুল আলম বলেন, 'প্রতীক পাওয়ার পরও বাবু মন্ডল উপজেলা জাতীয় পার্টির নেতাকর্মীদের সঙ্গে নির্বাচন বিষয়ে কোনো যোগাযোগ করেননি। তাছাড়া নির্বাচন করতে তিনি লাঙ্গল প্রতীকের একটি পোস্টারও ছাপাননি। এলাকার ভোটারদের কাছেও তিনি ভোট প্রার্থনা করছেন না। তাই দলের ভাবমূর্তি যাতে ক্ষুণ্ন না হয়, সেদিক বিবেচনায় আমরা তার পক্ষে নির্বাচনের সব ধরনের সহযোগিতা বন্ধ করলাম। একই সঙ্গে তাকে উপজেলা জাতীয় পার্টি থেকে বর্জন করলাম আমরা।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে