রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

প্রতিনিধি
  ০৩ এপ্রিল ২০২৪, ০০:০০
সংবাদ সংক্ষেপ

নবাগত পিআইও

ম বারহাট্টা (নেত্রকোনা) প্রতিনিধি

নেত্রকোনার বারহাট্টা উপজেলার নতুন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. উবায়েদ উলস্নাহ খান যোগদান করেছেন। সোমবার যোগদানের মাধ্যমে সদর পিআইও বারহাট্টার অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত মো. মিজানুর রহমানের কাছ থেকে বারহাট্টা উপজেলার তার নিজ দায়িত্ব গ্রহণ করেন। তিনি প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে বি.এস.সি.ইন. সিভিল ইঞ্জিনিয়ারিং এ যোগ্যতা অর্জন করেন। জানা যায়, নবাগত পিআইও মো. উবায়েদ উলস্নাহ খান যোগদানের পর উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আক্তার ববির সঙ্গে সাক্ষাৎ কুশলাদি বিনিময় করেন। পিআইও অফিসের অন্যান্য কর্মকর্তারা তাকে স্বাগত জানান।

টিসিবি'র বিতরণ

ম রাজস্থলী (রাঙামাটি) প্রতিনিধি

পবিত্র রমজান মাস উপলক্ষে রাঙামাটির রাজস্থলীতে সাশ্রয়ী মূল্যে টিসিবির পণ্য বিক্রি কার্যক্রমের অংশ হিসেবে সোমবার রাজস্থলী উপজেলাধীন ১ নং ঘিলাছড়ি ইউনিয়নের হেডম্যানপাড়া প্রাথমিক বিদ্যালয় এলাকায় এক হাজার ১৬৩ জন টিসিবি কার্ডধারী পরিবারের মধ্যে টিসিবির পণ্য তুলে দেওয়া হয়েছে। ঘিলাছড়ি ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসার উপজেলা বিআরডিবি (ভারপ্রাপ্ত) কর্মকর্তা টিটু চৌধুরী ও ১ নং ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান রবার্ট ত্রিপুরাসহ উপস্থিত থেকে কার্ডধারীদের হাতে টিসিবির পণ্য তুলে দেন। এসময় টিসিবির ডিলার জিকো বড়ুয়া, ইউপি সদস্য জয়নুল মেম্বার মহিলা সদস্য রোজি মালা তনচংগ্যা ছিলেন।

আর্থিক সহায়তা

ম চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরের চরভদ্রাসনে বিভিন্ন দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত ও রোগাক্রান্ত ব্যক্তিদের আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। সোমবার দুপুর বারোটার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ সহায়তা প্রদান করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহম্মদ ফয়সল বিন করিম উপকারভোগীদের হাতে অনুদানের অর্থ প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন সমাজ কল্যাণ কর্মকর্তা মো. জাহিদ তালুকদার। তিনি বলেন, ২০২৩-২৪ অর্থবছরে বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদ হতে প্রাপ্ত অনুদান থেকে এ সহায়তা প্রদান করা হয়।

ত্রৈমাসিক সভা

ম মনপুরা (ভোলা) প্রতিনিধি

ভোলার মনপুরায় উপজেলা ফিশারিজ কো-ম্যানেজমেন্ট কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। মৎস্য অধিদপ্তরাধীন সাসটেইনেবল কোস্টাল অ্যান্ড মেরিন ফিসারিজ প্রজেক্টের উদ্যোগে এই সভার আয়োজন করা হয়। সোমবার উপজেলা পরিষদ মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়। উপজেলা মেরিন ফিসারিজ কর্মকর্তা মাহমুদুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলার নির্বাহী অফিসার জহিরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, থানা অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মজিবুর রহমান।

ত্রাণসামগ্রী বিতরণ

ম দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি

পবিত্র ইদুল ফিতরকে সামনে রেখে দীঘিনালা উপজেলার দুশ' গরিব দুস্থ ও অসহায় পরিবারের মধ্যে বিনামূল্যে ত্রাণসামগ্রী বিতরণ করেছে দীঘিনালা সেনা জোন। সোমবার খাগড়াছড়ি সেনা রিজিয়নের তত্ত্বাবধানে দীঘিনালা সেনা জোনের আয়োজনে ১নং কবাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ত্রাণসামগ্রী তুলে দেন দীঘিনালা সেনা জোনের অধিনায়ক লে. কর্নেল রুমন পারভেজ (পিএসসি)। এছাড়াও ছিলেন ক্যাপ্টেন রাফিদ মাহমুদ সিদ্দিক, ক্যাপ্টেন রাকিবুল হাসান রনি ও কবাখালী ইউপি চেয়ারম্যান নলেজ চাকমা জ্ঞান।

আলোচনা সভা

ম শালিখা (মাগুরা) প্রতিনিধি

\হমাগুরা শালিখার নাঘোসা বাজার ক্ষুদ্র ব্যবসায়িক সমিতির উদ্যোগে ইফতার মাহফিল দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার নাঘোসা হাইস্কুল ময়দানে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি ছব্দুল হোসেন মোল্যা। প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. মো. কামাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তার সাবানা ও তালখড়ি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মজনু মিয়া, সাবেক ইউপি সদস্য আনিচুর রহমান মোল্যা। সভা পরিচালনা করেন ডাক্তার রবিউল ইসলাম। বক্তব্য রাখেন মাওলানা নুর ইসলাম নুরানী।

ইফতার মাহফিল

ম সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

'এসো সিয়াম সাধনায় শুদ্ধ হই' এই সেস্নাগানে মুন্সীগঞ্জের সিরাজদিখানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা ও আলেম-ওলামাগণদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সিরাজদিখান উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুলস্নাহ আল জাদীদ ইরানের আয়োজনে সোমবার উপজেলার বালুচর ইউনিয়নের কালীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার ও দোয়া মাহফিলে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা, আলেম-ওলামা, বীর মুক্তিযোদ্ধা ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। এসময় চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুলাহ আল জাদীদ ইরান উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নিজেকে উপস্থাপনের মধ্য দিয়ে নানা প্রতিশ্রম্নতি ব্যক্ত করেন এবং সবার কাছে দোয়া ও সমর্থন কামনা করেন।

কাজের উদ্বোধন

ম ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি

বাগেরহাটের ফকিরহাট উপজেলার পাগলা এলাকায় একটি গ্রামীণ পাকা সড়কের নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান। মঙ্গলবার তার সঙ্গে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ঠিকাদার মো. আসলাম আলী শেখ, দপ্তর সম্পাদক নির্মল কুমার দাশ, ইউপি সদস্য সুমন মলিস্নক, মো. মোস্তাকিন বিলস্নাহ, শেখ আলী আহম্মেদ, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ, স্থানীয় বিশ্বজিৎ কুমার, আল ইমরান, সহ-স্থানীয় গণ্যমান্য ব্যক্তি।

ইফতার মাহফিল

ম টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

টঙ্গীতে গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য কাইয়ুম সরকারের গর্ভধারিণী মা দীর্ঘদিন যাবৎ অসুস্থ, মায়ের সুস্থতা, ও মৃত ব্যক্তিদের রুহের মাগফিরাত কামনা করে কোরআন খতম, আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার তার নিজ বাড়িতে ইফতার মাহফিলে ছিলেন গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য আমান উদ্দিন সরকার, মুদাফা হাজী সৈয়দ আলী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির নবনির্বাচিত সভাপতি, মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য বদরুল আলম পাশা, আওয়ামী লীগ নেতা শওকত কামাল নিয়াজ।

বীজ ও সার বিতরণ

ম বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি

কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ২০২৩-২৪ অর্থ বছরে খরিপ-১ মৌসুমে আউশ ধানের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে বরিশালের বাবুগঞ্জে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে কৃষি অফিসের হলরুমে আলোচনা সভা ও সার, বীজ বিতরণের উদ্বোধন করা হয়। উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মামুনুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শাকিলা রহমান। এসময় ছিলেন মাধবপাশা ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, বিমানবন্দর প্রেস ক্লাবের সভাপতি আরিফ আহমেদ মুন্না, উপসহকারী কৃষি কর্মকর্তা তারিকুল ইসলাম তারেক, সুরুজ সিকদার, সুমন, রাইসুল ওমর।

ইফতার ও দোয়া

ম আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রামের আনোয়ারা উপজেলা জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার আনোয়ারা সদরে উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ছৈয়দের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বটতলী ইউপি চেয়ারম্যান অধ্যাপক এম এ মান্নান চৌধুরী। উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ নোমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুগ্রীব মজুমদার দোলন, সাংগঠনিক সম্পাদক শাহাবুদ্দিন ছগীর আহমদ আজাদ।

বর্ধিত সভা

ম পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের পার্বতীপুরে আওয়ামী লীগের উদ্যোগে বর্ধিত সভায় দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। সোমবার পার্বতীপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে মন্মথপুর ইউনিয়ন পরিষদ চত্বরে মন্মথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়াদুদ আলী শাহের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাফিজুল ইসলাম প্রামাণিক। এ সময় ছিলেন ভাইস চেয়ারম্যান আমিরুল মোমিনীন মোমিন, মহিলা ভাইস চেয়ারম্যান রুকশানা বারী রুকু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক।

বীজ ও সার বিতরণ

ম দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি

২০২৩-২৪ অর্থ বছরে খরিপ-১/২০২৪-২৫ মৌসুমে উফশী আউশ ধানের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে প্রণোদনার কর্মসূচির আওতায় বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। কৃষি সম্প্রসারণ অধিদপ্তর দুপচাঁচিয়া বগুড়ার আয়োজনে মঙ্গলবার উপজেলা পরিষদ চত্বরে প্রধান অতিথি হিসেবে এ বীজ ও সার বিতরণের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল হক প্রামাণিক। উপজেলা কৃষি অফিসার সাজেদুল আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) লিজা আক্তার বীথি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুর রহমান, সাধারণ সম্পাদক এমদাদুল হক।

ইফতার মাহফিল

ম পাটকেলঘাটা (সাতক্ষীরা) প্রতিনিধি

সোমবার পাটকেলঘাটা গ্রাম ডাক্তার (কল্যাণ) সমিতির উদ্যোগে ইফতার মাহফিলে পরলোকগমনকারী ডাক্তারদের স্মরণে দোয়া অনুষ্ঠিত হয়েছে। পাটকেলঘাটা আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন সাবেক চেয়ারম্যান সাংবাদিক নজরুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন স্থানীয় ৩ নং সরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আব্দুল হাই ও ডাক্তার আব্দুল গাফফার। প্রধান বক্তা ছিলেন ডাক্তার মাহবুবুর রহমান। অনুষ্ঠানটি পরিচালনা করেন ডাক্তার অলিউল ইসলাম।

ইফতার মাহফিল

ম স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার

মৌলভীবাজার প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার প্রেস ক্লাব ভবনে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। প্রেস ক্লাব সভাপতি মো. আব্দুস সালামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পান্না দত্তের সঞ্চালনায় এতে প্রেস ক্লাবের সিংহভাগ সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এসময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রেস ক্লাবের সাবেক সভাপতি বকসি ইকবাল আহমদ, সাবেক সাধারণ সম্পাদক মো. সরওয়ার আহমদ, সাবেক সাধারণ সম্পাদক এসএম উমেদ আলী, সাবেক সাধারণ সম্পাদক সালেহ এলাহী কুটি, সিনিয়র সাংবাদিক ডা. সাদিক আহমদ।

বীজ ও সার বিতরণ

ম ঝিনাইদহ প্রতিনিধি

আউশ'র আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে খরিপ/২০২৪-২৫ মৌসুমে প্রণোদনা কর্মসূচির আওতায় ঝিনাইদহে ৩৫০০ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। সোমবার সদর উপজেলা পরিষদ চত্বরে কৃষি বিভাগের পক্ষ থেকে এ বীজ ও সার বিতরণ করা হয়। সদর উপজেলা নির্বাহী অফিসার রাজিয়া আক্তার চৌধুরী'র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলাম। এ সময় ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান রাশিদুর রহমান রাসেল, মহিলা ভাইস চেয়ারম্যান আরতি দত্ত, সদর উপজেলা কৃষি অফিসার নূর-এ-নবী।

ভিত্তিপ্রস্তর স্থাপন

ম আত্রাই (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর আত্রাইয়ে বড় শিমলা গ্রামবাসীর আয়োজনে সোমবার বেলা ২ ঘটিকায় বড়শিমলা বাজার হইতে মৎস্যজীবীপাড়া পর্যন্ত রাস্তার ভিত্তিপ্রস্তুর স্থাপন ও শুভ উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে সোহেল রানার সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন নওগাঁ-০৬ আসনের স্থানীয় সংসদ সদস্য অ্যাড. মো. ওমর ফারুক সুমন। এসময় ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজুর রহমান পলাশ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক বিশা মেম্বার, উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক মোছা. মিতু মনি, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জহুরুল ইসলাম।

উদ্বোধন অনুষ্ঠান

ম বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে অপারেশন থিয়েটারের উদ্বোধন করা হয়েছে। মাত্র আট টাকায় প্রসূতি মায়েদের অপারেশন হবে এখানে। সোমবার বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে এই প্রথম অপারেশন থিয়েটারের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অপারেশন থিয়েটার উদ্বোধন করেন বেলকুচি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. একেএম মোফাখখারুল ইসলাম। এসময় ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সের জুনিয়র কনসালটেন্ট (গাইনি) ডা. ফারহানা হায়দার চৌধুরী, বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সের সহকারী সার্জন ও মেডিকেল অফিসার ডা. পিংকি রানী সাহা।

অবহিতকরণ সভা

ম কয়রা (খুলনা) প্রতিনিধি

কয়রা উপজেলা প্রশাসনের আয়োজনে সার্বজনীন পেনশন বিষয়ে এক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার বিএম তারিক উজ জামানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য মো. রশীদুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এসএম শফিকুল ইসলাম। অন্যান্যদের মধ্যে ছিলেন ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট কমলেস কুমার সানা, মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আলম, থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার মোহাম্মদ রেজাউল করিম, কৃষি অফিসার আব্দুল্যাহ আল মামুন।

মতবিনিময় সভা

ম বরেন্দ্র অঞ্চল (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁয় যৌন হয়রানি প্রতিরোধ ও প্রতিকার আইন- প্রয়োজনীয়তা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার জাতীয় কন্যাশিশু অ্যাডভোকেসি ফোরাম নওগাঁ জেলা শাখার আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জাতীয় কন্যাশিশু অ্যাডভোকেসি ফোরাম নওগাঁ জেলা শাখার সভাপতি বিজয় টিভির নওগাঁ জেলা প্রতিনিধি মোফাজ্জল হোসেনের সঞ্চালনায় ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক ইসরাত জাহানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নওগাঁর জেলা প্রশাসক গোলাম মওলা। বিষেশ অতিথি ছিলেন জেলা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক নূর মোহাম্মদ, অতিরিক্ত পুলিশ সুপার এহসানুর রহমান ভুইয়া।

ভিত্তিপ্রস্তর স্থাপন

ম পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে গোগর পটুয়াপাড়া এবতেদায়ী হাফেজিয়া এতিমখানা ও লিলস্নাহ্‌ বোডিংয়ের নতুন ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং এতিমখানার শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে নতুন পোশাক বিতরণ করা হয়েছে। রোববার সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত কর্নেল সোহেল রানার পৃষ্ঠপোষকতায় ভিত্তিপ্রস্তুর নির্মাণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রাণীশংকৈল উপজেলা আওয়ামী লীগের সভাপতি শইদুল হক, গোগর এবতেদায়ী হাফেজিয়া এতিমখানা ও লিলস্নাহ্‌ বোডিংয়ের সভাপতি একেএম মঈনুল হোসেন সোহাগ, সাধারণ সম্পাদক ডি.এন কলেজের প্রভাষক এমএ মোমিন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে