শুক্রবার, ০৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
ভারতে লোকসভা নির্বাচন

বাংলাবান্ধা স্থলবন্দরে ইমিগ্রেশনসহ আমদানি রফতানি বন্ধ ৩ দিন

পঞ্চগড় ও তেঁতুলিয়া প্রতিনিধি
  ১৮ এপ্রিল ২০২৪, ০০:০০
বাংলাবান্ধা স্থলবন্দরে ইমিগ্রেশনসহ আমদানি রফতানি বন্ধ ৩ দিন

ভারতে লোকসভা নির্বাচনের কারণে টানা তিন দিন পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দরে ইমিগ্রেশনসহ সব ধরনের আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে। পশ্চিমবঙ্গ রাজ্যের জলপাইগুড়ি জেলা ম্যাজিস্ট্রেট শামা পারভীন স্বাক্ষরিত এক চিঠিতে এই তথ্য জানা গেছে। বুধবার থেকে আগামিকাল শুক্রবার পর্যন্ত এই বন্দরের সব কার্যক্রম বন্ধ থাকবে বলে নিশ্চিত করেছেন পঞ্চগড়ের পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা।

বুধবার সকাল থেকে হঠাৎ করে ইমিগ্রেশন বন্ধের ঘোষণা দেওয়ায় বিপাকে পড়েছে বন্দর পারাপার হওয়া যাত্রীরা। আগামী শনিবার থেকে স্থলবন্দরের সব কার্যক্রম পুনরায় শুরু হবে বলে জানিয়েছে বন্দর কর্তৃপক্ষ।

জানা গেছে, আগামী ১৯ এপ্রিল ভারতের পশ্চিমবঙ্গের জলপাইগুড়ি, আলীপুর দুয়ার ও কোচিবহার লোকসভা আসনের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। তাই আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এই সিদ্ধান্ত নিয়েছে জলপাইগুড়ি জেলা প্রশাসন।

বাংলাবান্ধা ল্যান্ডপোর্ট লিমিটেডের ম্যানেজার আবুল কালাম আজাদ বলেন, 'এ বিষয়ে আমরা একটি নথি পেয়েছি। এটি বাংলাদেশের কোনো নির্দেশনা না। যেহেতু ভারত সরকারের পক্ষ থেকে এই নির্দেশনা প্রদান করা হয়েছে। তাই তারা এই সময়ে যাত্রী পারাপারসহ আমদানি-রফতানি কার্যক্রম পরিচালনার কোনো ট্রাক আসা-যাওয়া করতে দেবে না।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে