শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরিষাবাড়ীতে শিক্ষার্থী হত্যার আসামিদের ফাঁসির দাবিতে মানববন্ধন

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
  ২০ এপ্রিল ২০২৪, ০০:০০
সরিষাবাড়ীতে শিক্ষার্থী হত্যার আসামিদের ফাঁসির দাবিতে মানববন্ধন

জামালপুরের সরিষাবাড়ীতে উজ্জ্বল হত্যার আসামিদের দ্রম্নত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করা হয়েছে। শুক্রবার উপজেলার ডোয়াইল ইউনিয়নের বালিয়া ব্রিজ পাড়ে আয়োজিত মানববন্ধনে এ দাবি জানান এলাকাবাসী ও স্বজনরা।

মানববন্ধনে বক্তারা বলেন, গত ২৭ মার্চ সন্ধ্যায় মোবাইল ফোনে উজ্জ্বল মিয়াকে বাড়ি থেকে ডেকে নিয়ে নৃশংসভাবে হত্যা করে খুনিরা। পরে তার লাশ সেপটিক ট্যাংকে লুকিয়ে রাখে। ঘটনার ৪ দিন পর ৩১ মার্চ ওই সেপটিক ট্যাংক থেকে লাশ উদ্ধার করে সরিষাবাড়ী থানা পুলিশ।

চর বালিয়াগ্রামের উসর আলীর ছেলে উজ্জ্বল মিয়া। সে শেখ খলিলুর রহমান ভোকেশনাল ইনস্টিটিউটের ৮ম শ্রেণির শিক্ষার্থী ছিল।

এ ঘটনায় উজ্জ্বল মিয়ার বাবা উসর আলী বাদী হয়ে ১ এপ্রিল সরিষাবাড়ী থানায় ৯ জনকে আসামি করে মামলা দায়ের করেন। এজাহারভুক্ত আসামিদের মধ্যে চর বালিয়াগ্রামের শাহাবুদ্দিনের ছেলে পরাণ মিয়া (২০), একই গ্রামের আব্দুল বারেকের ছেলে আবু সাঈদ (১৯) ও শহিদুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেনকে (১৮), শাহজাহানের ছেলে শাহরুখ (২১) ও আয়নাল হকের ছেলে রুবেলকে (১৯) গ্রেপ্তার করেছে সরিষাবাড়ী থানা পুলিশ।

মানববন্ধনে কেএম রফিকুল ইসলাম, মিজানুর রহমান, সাবেক ইউপি সদস্য আব্দুস সাত্তার, রফিকুল ইসলাম, সোহেল রানা, আব্দুল হাই, মজিবর রহমান, রিপন ভূঁইয়া প্রমুখ বক্তব্য রাখেন।

নিহত উজ্জ্বল মিয়ার বাবা উসর আলী বলেন, 'আমার একমাত্র ছেলেকে যারা হত্যা করেছে। তাদের দ্রম্নত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে ফাঁসি কার্যকরের দাবি জানাই। আর কোনো বাবা যেন এমন পরিণতি ভোগ না করে।'

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ওসি মুশফিকুর রহমান বলেন, 'মামলার প্রধান আসামি পরাণ মিয়াসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিকে গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে