রোববার, ০৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
তিন জেলায় আরও নিহত ৩ জন

সড়ক দুর্ঘটনায় তিতাসের একই পরিবারে ৪ জন নিহত

স্বদেশ ডেস্ক
  ২৪ এপ্রিল ২০২৪, ০০:০০
সড়ক দুর্ঘটনায় তিতাসের একই পরিবারে ৪ জন নিহত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাউদকান্দি রায়পুর মালিখিল এলাকায় একুশে পরিবহণের একটি বাস চাপায় তিতাসের দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত হয়েছে। এছাড়াও তিন জেলায় সড়ক দুর্ঘটনায় প্রবাস ফেরত ও শিশুসহ ৩ জন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

তিতাস (কুমিলস্না) প্রতিনিধি জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাউদকান্দি রায়পুর মালিখিল এলাকায় সোমবার রাত ৯টায় রাস্তা পার হওয়ার সময় একুশে পরিবহণের একটি বাস চাপায় তিতাসের দুই শিশুসহ একই পরিবারের ৪জন নিহত হয়েছে। নিহতরা হলেন তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের কদমতলী গ্রামের শাহজালালের স্ত্রী দিলবাল নেছা (৫০), তার মেয়ে একই ইউনিয়নের দড়িকান্দি গ্রামের সৌদি প্রবাসী সফিকুল ইসলামের স্ত্রী শাহিনুর আক্তার (২৪) এবং শাহিনুরের দুই মেয়ে সায়মা আক্তার (৪) এবং রাইসা আক্তার (২)।

বাগেরহাট প্রতিনিধি জানান,বাগেরহাটের কচুয়া উপজেলা রাঢ়িপাড়া এলাকায় মঙ্গলবার সকালে একটি যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়েছে। এতে রাকিব মলিস্নক (২৬) নামের একজন যাত্রী নিহত এবং বাসটির চালক মো. সাগর মারাত্মক আহত হয়েছেন। নিহত রাকিব মলিস্নক মোড়েলগঞ্জ উপজেলার পুটিখালী গ্রামের হারুন মলিস্নকের ছেলে। বাগেরহাট পুলিশ অফিসের মিডিয়া সেলের পুলিশ পরিদর্শক সৈয়দ বাবুল আক্তার তথ্যটি নিশ্চিত করেছেন।

চৌদ্দগ্রাম (কুমিলস্না) প্রতিনিধি জানান, কুমিলস্নার চৌদ্দগ্রামে অজ্ঞাত গাড়ির চাঁপায় শাহজাহান কবির সাগর (২৬) নামে মোটর সাইকেল আরোহী এক প্রবাস ফেরৎ যুবক নিহত হয়েছে। সোমবার রাত আনুমানিক ১০ঘটিকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নোয়াপাড়া এলাকায় হোটেল অফ ভিটের সামনে এ দুর্ঘটনা ঘটে। এসময় আহত হন মোটর সাইকেলের চালক পৌরসদরের চান্দিশকরার মোখলেছুর রহমানের ছেলে তাইপুর রহমান ও মুন্সীরহাট ইউনিয়নের ছাতিয়ানী গ্রামের মফিজুর রহমানের ছেলে রোমান (২৬)। নিহত সাহাজাহান কবির সাগর উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের ফেলনা গ্রামের মীর হোসেনের ছেলে। তথ্যটি নিশ্চিত করেছেন নিহতের চাচা একরাম হোসেন।

মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি জানান, জামালপুরের মেলান্দহে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে বৈশাখী (৭) নামে এক কন্যা শিশুর মৃতু্য হয়েছে। সোমবার বিকাল ৫টার দিকে উপজেলার ঝিনাই ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত বৈশাখী দেওয়ানগঞ্জ উপজেলার চুকাইবাড়ী এলাকার টিক্কা দাসের মেয়ে। মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাজু আহাম্মদ জানান, পুলিশ ঘটনাস্থল থেকে নিহত শিশুর মৃতদেহ উদ্ধার করেছে। দুর্ঘটনার পর চালক পালিয়ে গেলেও ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে এ ব্যাপারে এখনো অভিযোগ পাইনি, অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে