রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

চার জেলার সড়কে ঝরল ৪ প্রাণ

স্বদেশ ডেস্ক
  ২৬ এপ্রিল ২০২৪, ০০:০০
চার জেলার সড়কে ঝরল ৪ প্রাণ

ময়মনসিংহের ত্রিশালে প্রাইভেটকার দুর্ঘটনায় যুবলীগ নেতা নিহত হয়েছেন। এছাড়াও তিন জেলার সড়কে আরও ৩ জনের মৃতু্য হয়েছে। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি জানান, ময়মনসিংহের ত্রিশালে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে শামীম পারভেজ (৩৫) নামে এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার বন্ধু দ্বীপক (৩৫) গুরুতর। নিহত শামীম ত্রিশাল পৌরসভার ৪নং ওয়ার্ডের আজহারুল ইসলামের বড় ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার সকালে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে বিদু্যতের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে আগুন ধরে যায়। পরে এলাকাবাসী দুইজনকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শামীমকে মৃত ঘোষণা করেন।

ত্রিশাল থানার ওসি কামাল হোসেন জানান, দুর্ঘটনা কবলিত প্রাইভেটকার উদ্ধার করা হয়েছে এবং নিহতের চাচা আশরাফুল ইসলাম মন্ডল বাদী একটি মামলা দায়ের করেছেন।

ঝিনাইদহ প্রতিনিধি জানান, ঝিনাইদহে বাস-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও তিনজন। বৃহস্পতিবার দুপুরে সদরের পাঁচ মাইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইজিবাইক চালক খিলাফত মন্ডল সদরের চন্দ্রজানী গ্রামের আফসার মন্ডলের ছেলে। এ ঘটনায় ঘাতক বাসচালক ও হেলপারকে আটক করেছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নাটোর প্রতিনিধি জানান, নাটোরের বড়াইগ্রামে ট্রাকের ধাক্কায় মোজাহার আলী শেখ (৪২) নামে এক ব্যাটারিচালিত অটোভ্যান চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন। বৃহস্পতিবার উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের আগ্রাণ এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

নিহত মোজাহার উপজেলার মাঝগাঁও ইউনিয়নের আগ্রাণ পূর্বপাড়া গ্রামের মৃত শাহাদত আলী শেখের ছেলে। বনপাড়া হাইওয়ে থানার এসআই আলিমুল আল রাজি বলেন, দুর্ঘটনায় জড়িত ট্রাকটি শনাক্ত করে আটকের চেষ্টা চলছে।

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি জানান, গাজীপুরের শ্রীপুরে ট্রাকচাপায় সুজন মিয়া (৩২) নামে এক রিকশা চালকের মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার উপজেলার মাওনা কালিয়াকৈর সড়কের মাওনা ফায়ার সার্ভিস স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত সুজন মিয়া (৩২) শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিম খন্ড কড়ইতলা এলাকার জয়নাল মিয়ার ছেলে। শ্রীপুর মডেল থানার ওসি আকবর আলী খান বলেন, লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা চলমান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে