রোববার, ০৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

প্রতিনিধি
  ২৬ এপ্রিল ২০২৪, ০০:০০
সংবাদ সংক্ষেপ

দিবস পালিত

ম স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল

টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্য দিয়ে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার পরিবেশ অধিদপ্তরের আয়োজনে 'আসুন আমরা শব্দ দূষণ রোধে সচেষ্ট হই' প্রতিপাদ্যে বর্ণাঢ্যর্ যালি, ডিজিটাল কনটেন্ট প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. শিহাব রায়হান। টাঙ্গাইল পরিবেশ অধিদপ্তরের উপ-পরিচালক জমির উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা. মিনহাজ উদ্দিন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল হাসান রাশেদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি প্রমুখ।

নাটক প্রদর্শনী

ম টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুর সিটি করপোরেশনের ৯নং ওয়ার্ডে 'আমাদের শিশুরা' পথনাটক অনুষ্ঠিত হয়েছে। বুধবার ৯নং ওয়ার্ডের কুদ্দুছ নগর এলাকায় নবদিগন্ত স্কুলের সামনে এবং সন্ধ্যায় ৮নং ওয়ার্ডের পারিজাত সরকারি প্রাইমারি স্কুল মাঠে এ নাটক প্রদর্শিত হয়। এ সময় উপস্থিত ছিলেন গাজীপুর সিটি করপোরেশনের ৮নং ওয়ার্ড কাউন্সিলর সেলিম রহমান, মহিলা কাউন্সিলর ইসরাত জাহান শিল্পী, কোনাবাড়ি থানা আওয়ামী লীগের সহ-সভাপতি সোলাইমান মিয়া, নাট্যব্যক্তিত্ব শেকানুল ইসলাম শাহী, ফুলকির ফিল্ড অর্গানাইজার মেহেরুন নেসা সীমা, নাট্যশিল্পী হাবিবুর রহমান, আতিকুর রহমান প্রমুখ।

মতবিনিময় সভা

ম ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি

জামালপুরের ইসলামপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ অ্যাড. আব্দুস ছালামের গণসংযোগ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার উপজেলার বেলগাছা ইউনিয়নের জারুলতলা বাজারে এ সভা অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহানশাহ সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন অ্যাড. আব্দুস ছালাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রাজ্জাক লাল মিয়া, সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, সরদার জাকিউল হক, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক কৃষিবিদ ডা. শফিকুর রহমান শিবলী প্রমুখ।

গণসংযোগ

ম আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে গণসংযোগ অব্যাহত রেখেছেন চেয়ারম্যান প্রার্থী ভিপি সুজন। বুধবার উপজেলা সদরে অবস্থিত সাবরেজিস্ট্রি অফিসের সব দলিল লেখক ও সাধারণ ভোটারদের সঙ্গে গণসংযোগ করেন তিনি। ভিপি সুজন আড়াইহাজার পৌরসভার নোয়াপাড়া গ্রামের আওয়ামী লীগ পরিবারের সন্তান এবং তার বাবা কাজী মোসলেহউদ্দিন আহমেদ ছিলেন একজন বীর মুক্তিযোদ্ধা। ভিপি সুজন আড়াইহাজারের সরকারি সফর আলী কলেজ ছাত্র সংসদের সাবেক সফল ভিপি। গণসংযোগকালে জনসাধারণের কাছ থেকে বেশ সাড়া পাচ্ছেন বলে জানান তিনি।

নির্বাচনী পথসভা

ম বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর বদলগাছীতে আগামী ৮ মে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পাওয়ার পর ব্যাপক জনসংযোগ ও পথসভা চালিয়ে যাচ্ছেন প্রার্থীরা। বর্তমান উপজেলা চেয়ারম্যান সামসুল আলম খান 'কৈ মাছ', উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু খালেদ বুলু 'কাপপিরিচ', উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার জবির উদ্দীন 'আনারস', আওয়ামী লীগ নেতা বাবর আলী 'টেলিফোন', বর্তমান ভাইস চেয়ারম্যান ইমামুল আল হাসান তিতু 'মোটরসাইকেল', এমএম সাইদুর রহমান 'চিংড়ি মাছ', মিঠু মন্ডল 'দোয়াত কালী' ও শহিদুল ইসলাম 'ঘোড়া' মার্কা নিয়ে প্রচারণা চালিয়ে চাচ্ছেন।

কৃষি প্রণোদনা

ম বিরল (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের বিরলে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ১ হাজার ১৬০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে উফশী আউশ, পাট ও গ্রীষ্মকালীন পেঁয়াজের বীজ ও রাসায়নিক সার বিনামূল্যে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি পৌর মেয়র সবুজার সিদ্দিক সাগর। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বহ্নি শিখা আশা। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোস্তফা ইমাম। এ সময় উপ-সহকারী কৃষি কর্মকর্তা, বিভিন্ন ওয়ার্ডের জনপ্রতিনিধি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বর্ধিত সভা

ম দেবিদ্বার (কুমিলস্না) প্রতিনিধি

আসন্ন কুমিলস্নার দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে উপজেলা ও পৌর যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে ওই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সাবেক যুবলীগ নেতা কবির হোসেন সরকারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিলস্না উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী মামুনুর রশিদ মামুন। প্রধান বক্তা ছিলেন দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ হুমায়ুন কবির।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইফতেখার আলম তুষার প্রমুখ।

শিক্ষা উপকরণ বিতরণ

\হম বিরল (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের বিরলে অতিদরিদ্র ও প্রান্তিক জনগোষ্ঠীর ১০০ শিক্ষার্থীর মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। 'বিএমজেড জার্মানি' এবং 'নেটজ বাংলাদেশ' এর অর্থায়নে বেসরকারি উন্নয়ন সংস্থা 'আশ্রয়' এর আয়োজনে এসব বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার মোছা: মুর্শিদা খাতুন, উপজেলা ইডিসি কমিটির সভাপতি মোজাফফর হোসেন, সহ-সভাপতি মোকলেছার রহমান, প্রকল্প ব্যবস্থাপক কেরিনা সরেন, উপজেলা ম্যানেজার মধু মোহন রায়, এডুকেশন অর্গানাইজার শিউলী বেগম, রাজু আহম্মেদ ও মাহবুবা আখতার প্রমুখ।

গণসংযোগ

\হম নিকলী (কিশোরগঞ্জ) প্রতিনিধি

কিশোরগঞ্জের নিকলীতে উপজেলা নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ ও পথসভা চলছে। তিনজন চেয়ারম্যান প্রার্থী হলেন- বর্তমান চেয়ারম্যান রুহুল কুদ্দুছ ভূঁইয়া জনি, শিল্পপতি মোকারম সরদার ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আসাদুল হক লিটন। মঙ্গলবার সন্ধ্যার মোকারম সরদার এলাকার ভোটারদের নিয়ে পর পথসভা করেন। এই পথসভায় তিনি বলেন, 'আমি আমার জন্য কিছু করতে চাইবো না। জনগণের জন্য আমি প্রথম থেকেই এলাকার কাজ করে যাচ্ছি। যদি আপনারা আমাকে ভোটের মাধ্যমে বিজয়ী করেন তাহলে আমি নিকলী উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলব।'

স্যালাইন বিতরণ

\হম ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি

কুষ্টিয়ার ভেড়ামারায় তীব্র তাপপ্রবাহে ৫শ' মানুষকে ঠান্ডা পানি ও স্যালাইন বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার শহরের মধ্যবাজার সরকারি বালিকা বিদ্যালয়ের পূর্বপাশে সাথী ফুড পার্ক অ্যান্ড রির্সোটের উদ্যোগে এসব বিতরণ করা হয়। রিকশা, ভ্যান, অটোরিকশা, বাস ও ট্রাক ড্রাইভারসহ তৃষ্ণাত্ব মানুষের পিপাসা মেটানোর চেষ্টা করেন তারা। এসময় উপস্থিত ছিলেন ভেড়ামারা পৌরসভার কাউন্সিলর খসরুজ্জামান ফারুক, ভেড়ামারা সরকারি কলেজের ক্রীড়া বিভাগের প্রধান জাহাঙ্গীর হোসেন জুয়েল, ভেড়ামারা প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ আব্দুল আলিম, অনলাইন প্রেস ক্লাবের সভাপতি ডা. কামরুল ইসলাম মনা প্রমুখ।

ছাতা বিতরণ

\হম গাংনী (মেহেরপুর) প্রতিনিধি

তীব্র তাবদাহের কবলে খেটে খাওয়া মানুষের কষ্টের সীমা নেই। ভ্যাপসা গরম আর তীব্র রোদ উপেক্ষা করেই তারা ছুটছেন আয়-রোজগারের জন্য। এসব খেটে খাওয়া মানুষের মধ্যে ছাতা বিতরণ করেছে মেহেরপুরের গাংনী কামরুজ্জামান বুড়ো স্মৃতি ফাউন্ডেশন। বৃহস্পতিবার তাদের মধ্যে ছাতা বিতরণ করা হয়। ফাউন্ডেশনের পক্ষে সাবেক ছাত্রলীগ নেতা সাহিদুজ্জামান সিপুর উদ্যোগে বিভিন্ন এলাকায় ছাতা বিতরণ করেন। সড়কে চলাচলকারী শ্রমজীবী মানুষ ও মাঠে কর্মরত দিনমজুর কৃষকদের হাতে ছাতা তুলে দেওয়া হয়।

সুপেয় পানি বিতরণ

\হম হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রামের হাটহাজারীতে শতাধিক পিপাসার্ত মানুষের মধ্যে সুপেয় পানি ও খাবার স্যালাইন বিতরণ করেছে হাটহাজারী সাংবাদিক ঐক্যপরিষদ। বুধবার বাসস্ট্যন্ড থেকে হাটহাজারী নাজিরহাট সড়কের ত্রিবেণী মোড় পর্যন্ত বিভিন্ন স্পটে এসব সামগ্রী বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি আসলাম পারভেজ, সভাপতি শ্যামল নাথ, সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন, যুগ্ম সম্পাদক উজ্জ্বল নাথ, অর্থ-সম্পাদক আবুল মনছুর, সহ সাংগঠনিক সম্পাদক সুমন পলস্নব, সহসম্পাদক জাহেদুল আলম জাহেদ প্রমুখ।

দোকানে অগ্নিকান্ড

\হম পোরশা (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর পোরশার একটি বাজারে কাপড় ও স্টেশনারীসহ তিনটি দোকান আগুনে পুড়ে গেছে। বৃহস্পতিবার সকালে উপজেলার নোচনাহার বাজারে রমজান মার্কেটের নাজমুল ইসলামের নাজমুল স্টোর, মেহেদী হাসানের মদিনা আতর হাউজ ও স্টেশনারী এবং আমিনুল ইসলামের আমিনুল ক্লোথ স্টোর নামের তিনটি দোকানে আগুন লেগে পুড়ে গেছে। ফায়ার সার্ভিসের টিম লিডার মাসুদ রানা জানান, বৈদু্যতিক সর্ট সার্কিট থেকে লাগা আগুনে দোকান তিনটিতে প্রায় তিন লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে।

কমিটির অভিষেক

\হম রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি

কুড়িগ্রামের রাজারহাটে বাংলাদেশ গীতা শিক্ষা কমিটির (বাগীশিক) জেলার নব নির্বাচিতদের অভিষেক ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাজারহাট কারিগরি বাণিজ্যিক কলেজ মাঠে বাবু সত্যরঞ্জন সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা শ্রী যুক্তবাবু শম্ভু দাস। অনুষ্ঠান উদ্বোধন করেন কেন্দ্রীয় কমিটির সহসভাপতি শ্রী যুক্তবাবু প্রীতম চৌধুরী। প্রধান পৃষ্ঠপোষক ছিলেন হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্ট ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের ট্রাস্টি বীর মুক্তিযোদ্ধা উদয় শঙ্কর চক্রবর্তী। বিশেষ অতিথি ছিলেন বাগীশিকের কেন্ত্রীয় কমিটির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শ্রীমতি বৃষ্টি বৈদ্য, কুড়িগ্রাম সিভিল সার্জন ডা. বিষাদ চন্দ্র সরকার প্রমুখ।

ঈদ পুনর্মিলনী

ম গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধার 'বন্ধুু সংস্থা ২০২৪-২০২৬ সালের নবনির্বাচিত নির্বাহী কমিটির অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাতে স্থানীয় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা সমাজসেবা বিভাগের উপ-পরিচালক ফজলুল হক। সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকসুদার রহমান শাহানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সহ-সভাপতি আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন দীপ্তি, সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফু, ডা. খন্দকার শাহাদত হোসেন শাহী, ডা. আব্দুর রউফ মিঞা, উপদেষ্টা পরিষদের সদস্য বিগ্রেডিয়ার জেনারেল (অব.) রফিকুর রহমান ডালেস, লুৎফর রহমান, ঢাকার সংগীতশিল্পী সুপ্রকাশ বিশ্বাস প্রমুখ।

অবহিতকরণ সভা

ম নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি

শেরপুরের নালিতাবাড়ীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলা পরিষদ হলরুমে ইউএনও ইলিশায় রিছিলের সভাপতিত্বে সভায় সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত উন্মুক্ত আলোচনা করা হয়। এতে সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ব্যাংক কর্মকর্তা, সাংবাদিক, শিক্ষক, জনপ্রতিনিধি, এনজিও কর্মরত শাখাপ্রধানসহ সুশীল সমাজের ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

স্যালাইন বিতরণ

ম তুরাগ (উত্তরা) প্রতিনিধি

তীব্র দাবদাহে রাজধানীর উত্তরায় পথচারী ও দরিদ্র শ্রমজীবী রিকশাচালকদের মাঝে বিশুদ্ধ ঠান্ডা পানি এবং স্যালাইন বিতরণ করেছে উত্তরা পশ্চিম থানা ছাত্রলীগ। উত্তরা ১১ নম্বর সেক্টর কাঁচাবাজার সংলগ্ন সোনারগাঁও জনপদ সড়কে এসব বিতরণ করেছে সংগঠনটির নেতাকর্মীরা। উত্তরা পশ্চিম থানা ছাত্রলীগ নেতা মেহেদী হাসান সজিব জানায়, 'এই গরমে আমরা চেষ্টা করছি খেটে-খাওয়া মেহনতি মানুষের পাশে দাঁড়ানোর। এতে তাদের একটু হলেও কষ্ট লাঘব হবে।' তিনি আরও বলেন, 'প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মী এই গরমে পথচারী ও রিকশাচালকদের মাঝে বিশুদ্ধ খাবার ও স্যালাইনের প্যাকেট বিতরণ করছি।'

বিনামূল্যে বীজ

ম লাখাই (হবিগঞ্জ) প্রতিনিধি

হবিগঞ্জের লাখাইয়ে প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে রাসায়নিক সার ও বীজ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলা পরিষদ সংলগ্ন হ্যালিপ্যাড মাঠে দুই হাজার কৃষকের হাতে এসব তুলে দেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি। ইউএনও নাহিদা সুলতানার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগমসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মাহমুদুল হাসান মিজান।

সার প্রদান

ম বাজিতপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি

কিশোরগঞ্জের বাজিতপুরে কৃষকদের মাঝে সার ও বীজ প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলা কৃষি অফিসের উদ্যোগে উপজেলার পিরিজপুর, সরারচর, হালিমপুর, হিলচিয়া, গাজীরচর, দিলালপুর ও পৌরসভায় ১৪শ' কৃষকের মাঝে এসব বিতরণ করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম হোসাইন। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রকিবুল হাসান শিবলী, উপজেলা কৃষি কর্মকর্তা আশরাফুল আলম প্রমুখ। এতে আউশ ধানের বীজ প্রতি জনকে ৫ কেজি, ডি.এ.পি সার ১০ কেজি, এমওপি সার ১০ কেজি বিতরণ করা হয়েছে।

সম্প্রীতি সভা

ম মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরের মধুখালীতে সামাজিক সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলা মাল্টিপারপাস হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মামনুন আহমেদ আনীকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মৎস্য ও প্রাণিজ সম্পদ মন্ত্রী আব্দুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এএসপি মিজানুর রহমান, মধুখালী পৌরসভার মেয়র খন্দকার মোরশেদ রহমান, ওসি মিরাজ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক রিজাউল হক বকু, ইসলামিক ফাউন্ডেশন ফরিদপুরের উপ-পরিচালক শাহাবুদ্দীন আহম্মেদ, হাফেজ আলম হোসেন, সুভাষ রায় প্রমুখ।

বাছাই সম্পন্ন

ম বিরল (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের বিরলে ৩টি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনে দায়িত্ব পালনে আনসার ও ভিডিপি সদস্যদের বাছাই সম্পন্ন করা হয়েছে। উপজেলার ৪৫৯ জন আনসার ও ভিডিপি সদস্যকে দায়িত্ব প্রদান করা হবে। বৃহস্পতিবার সকালে উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়। এ সময় জেলা প্রতিনিধি সার্কেল মনজুরা বেগম, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মর্জিনা বেগম, টিআই সোহেল রানা, বোচাগঞ্জ উপজেলা টিআই তারেক হোসেন, মনিটরিং সদস্য আল আমিন, বিপস্নব প্রমুখ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে