শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৪ জানুয়ারি ২০২০, ০০:০০

কর্মশালা অনুষ্ঠিত

সাতক্ষীরা প্রতিনিধি

দেশের সুবিধাবঞ্চিত শিশুদের সহায়তা ও স্কুল থেকে ঝরেপড়া রোধে প্রাথমিক শিক্ষা শক্তিশালীকরণের লক্ষ্যে সাতক্ষীরায় শিক্ষা সেবিকা সম্মেলন ও কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বেসরকারি উন্নয়ন সংস্থা আশার আয়োজনে সোমবার সকালে শহরের অদূরে তুফান কনভেনশন সেন্টারে ওই সম্মেলন অনুষ্ঠিত হয়।

পুরস্কার বিতরণ

কুষ্টিয়া প্রতিনিধি

মুজিববর্ষ উদযাপন উপলক্ষে সোমবার কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে উপজেলা পরিষদ চত্বর ব্যাডমিন্টন কোটে ইউএনও কাপ ব্যাডমিন্টন প্রতিযোগিতা'২০ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেন। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ।

মতবিনিময় সভা

কলমাকান্দা (নেত্রকোনা) সংবাদদাতা

নেত্রকোনার কলমাকান্দায় বাল্যবিবাহ প্রতিরোধে দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে। সোমবার উপজেলা নির্বাহী অফিসার মো. সোহেল রানার সভাপতিত্বে প্রধান ও বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ আব্দুল খালেক তালুকদার।

মেলা উদ্বোধন

কাশিয়ানী (গোপালগঞ্জ) সংবাদদাতা

মুজিববর্ষে কৃষিসেবা সাধারণ কৃষকদের দৌড়গড়ে পৌঁছে দিতে কাশিয়ানী উপজেলা প্রশাসনের উদ্যোগে দিনব্যাপী সেবা কার্যক্রমের ব্যবস্থা গ্রহণ করা হয়। এ কার্যক্রমের উদ্বোধন করেন গোপালগঞ্জ জেলা প্রসাশক শাহিদা সুলতানা।

এ সময়ে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সাব্বির আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) মিন্টু বিশ্বাস, উপজেলা মৎস্য অফিসার মো. শাহাজান সিরাজ।

মিলনমেলা

গোদাগাড়ী (রাজশাহী) সংবাদদাতা

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার পেস্টিসাইড ডিলার অ্যাসোসিয়েশনের বার্ষিক মিলনমেলা ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয়েছে। গোদাগাড়ী পেস্টিসাইড অ্যাসোসিয়েশনের সভাপতি আকবর আলী মাস্টারের সভাপতিত্বে সোমবার সরমংলা ইকোপার্কে এই মিলনমেলা অনুষ্ঠিত হয়।

কাজ উদ্বোধন

পাইকগাছা (খুলনা) সংবাদদাতা

খুলনার পাইকগাছায় সাড়ে ৬ কিলোমিটার ওয়াপদার রাস্তার টেকসই বেড়িবাঁধ সংস্কারের এক কোটি ২৩ লাখ টাকার মধ্যে ৬ লাখ টাকার কাজের উদ্বোধন করা হয়েছে। সোমবার সকালে আলমতলা অবস্থিত ওয়াপদার রাস্তার আনুষ্ঠানিক উদ্বোধন শেষে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন স্থানীয় সংসদসদস্য আক্তারুজ্জামান বাবু।

কম্বল বিতরণ

পানছড়ি (খাগড়াছড়ি) সংবাদদাতা

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য পার্থ ত্রিপুরা জুয়েলের পক্ষে কম্বল বিতরণ করেছে পানছড়ির ৫নং উল্টাছড়ি ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ। সোমবার দুপুর ২টায় মধ্যনগরে ২২ জন অসহায়, গরিব নারী-পুরুষের মধ্যে এই কম্বল বিতরণ করা হয়।

দিনব্যাপী কর্মশালা

রাজাপুর (ঝালকাঠি) সংবাদদাতা

ঝালকাঠির রাজাপুরে অটিজম ও নিউরো-ডেভেলপমেন্টাল ডিজঅ্যাবিলিটিজ (এনডিডি) বিষয়ের ওপর দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমরাব উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহাগ হাওলাদারের সভাপতিতে কর্মশালায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান।

পুরস্কার বিতরণ

সদরপুর (ফরিদপুর) সংবাদদাতা

ফরিদপুরের সদরপুরে 'জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবিলায় বিজ্ঞান ও প্রযুক্তি' প্রতিপাদ্য বিষয়ে উপজেলা পর্যায়ে দুই দিনব্যাপী ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ শেষ হয়েছে। সোমবার বেলা ১১টায় উপজেলা পরিষদ দরবার হল সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার পূরবী গোলদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিরতণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী শফিকুর রহমান।

প্রশিক্ষণ উদ্বোধন

তাড়াশ (সিরাজগঞ্জ) সংবাদদাতা

সিরাজগঞ্জের তাড়াশে মৌলিক স্বাক্ষরতা প্রকল্পের শিক্ষক-সুপারভাইজারদের ৫ দিনব্যাপী বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে। সোমবার উপজেলা প্রশাসন ও জেলা উপানুষ্ঠানিক শিক্ষা বু্যরোর আয়োজনে পরিষদ অডিটোরিয়ামে এ প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

ইউএনও (ভারপ্রাপ্ত) মো. ওবায়দুলস্নাহর সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. মো. ফারুক আহাম্মদ।

বিদ্যালয় উদ্বোধন

সীতাকুন্ড (চট্টগ্রাম) সংবাদদাতা

চট্টগ্রামের সীতাকুন্ডে মন্দিরভিত্তিক প্রাক-প্রাথমিক বিদ্যালয় উদ্বোধন করা হয়েছে। রোববার বিকালে উপজেলার উত্তর মসজিদ্দা এলাকার সর্বজনীন দুর্গা মন্দিরে এ বিদ্যালয়টি উদ্বোধন করা হয়। মন্দিরের সভাপতি ধনপতি আইচের সভাপতিত্বে ও অধ্যাপক রনজিৎ কুমার সাহার সঞ্চালনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হিন্দু কল্যাণ ট্রাস্টের সহকারী প্রকল্প পরিচালক রিঙ্কু কুমার শর্মা।

বস্ত্র বিতরণ

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) সংবাদদাতা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় রাতের বেলায় আশ্রয় কেন্দ্রের গরিব, অসহায় ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। রবিবার রাত ৮ টার দিকে উপজেলার বর্ণি ইউনিয়নের আশ্রয় কেন্দ্রের ১৫০ পরিবারের মধ্যে নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীর পক্ষ থেকে এসব শীতবস্ত্র বিতরণ করেন টুঙ্গিপাড়ার ভারপ্রাপ্ত ইউএনও ও সহকারী কমিশনার (ভূমি) শ্যামল চন্দ্র বসাক।

শীতবস্ত্র বিতরণ

বদলগাছী (নওগাঁ) সংবাদদাতা

নওগাঁর বদলগাছীতে সুরমা সমাজ উন্নয়ন সংস্থার উদ্যোগে এলাকার অসহায় বিভিন্ন প্রতিবন্ধীদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার বিকাল ৪ টায় বদলগাছী পুরাতন মুক্তিযোদ্ধা সংসদ প্রাঙ্গনে বিতরণ অনুষ্ঠানে সংস্থার সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম (বাবু) এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. জবির উদ্দীন এফএফ।

পরামর্শ সভা

বাগেরহাট সদর সংবাদদাতা

বাগেরহাটে গ্রাম আদালতের আইনগত কাঠামো পর্যালোচনা ও সংস্কার প্রস্তাবনাবিষয়ক পরামর্শ সভা অনুষ্ঠিত। সোমবার সকালে জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষ ও জেলা পুলিশ আয়োজনে পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় (পিপিএম) এর সভাপতিত্বে ও ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর মহিতোষ কুমার রায়ের সঞ্চলনায় সভা অনুষ্ঠিত হয়।

প্যানেল বিতরণ

বকশীগঞ্জ (জামালপুর) সংবাদদাতা

জামালপুরের বকশীগঞ্জ পৌর এলাকার ৩৬ টি হতদরিদ্র পরিবারকে সোমবার দুপুরে সোলার প্যানেল বিতরণ করা হয়েছে। প্রধান অতিথি থেকে সোলার প্যানেল বিতরণ করেন বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর।

এ সময় উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা নুরুল আমিন ফোরকান, আওয়ামী লীগ নেতা সাকাওয়াতুলস্নাহ সাকা, উপজেলা যুবলীগের আহ্বায়ক নেপাল চন্দ্র সাহা।

পুরস্কার বিতরণ

খুলনা অফিস

জেলা পর্যায়ে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা-২০২০ এর সনদপত্র ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান গতকাল সোমবার দুপুরে খুলনা জেলা শিশু একাডেমি চত্বরে অনুষ্ঠিত হয়। খুলনা জেলা প্রশাসন ও শিশু একাডেমি যৌথভাবে এই অনুষ্ঠানের আয়োজন করে।জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. আবুল আলমের সভাপতিতে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (এল এ) মো. ইকবাল হোসেন।

কর্মশালা অনুষ্ঠিত

মোহনগঞ্জ (নেত্রকোনা) সংবাদদাতা

মোহনগঞ্জে অটিজম ও নিউরো- ডেভেলপমেন্টাল ডিজএ্যাবিলিটিজ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার উপজেলা হলরুমে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের আয়োজনে ইউএনও আরিফুজ্জামান এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বজলুর রহমান আনছারী।

কমিটির সভা

চুনারুঘাট (হবিগঞ্জ) সংবাদদাতা

হবিগঞ্জের চুনারুঘাটে উপজেলা আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১টায় উপজেলা হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ আব্দুল কাদির লস্কর।

বর্ণাঢ্য শোভাযাত্রা

শেরপুর প্রতিনিধি

আগামী ১৭ জানুয়ারি থেকে বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশিপ ফুটবল খেলা উদ্বোধন উপলক্ষে শেরপুরে বর্ণাঢ্য সোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে জেলা প্রশাসনের কার্যালয়ের সমানে থেকে জেলা প্রশাসক আনার কলি মাহবুবের নেতৃত্বে শোভাযাত্রাটি বের হয়ে শহরের থানা মোড়স্থ বঙ্গবন্ধু চত্বরে গিয়ে শেষ হয়।

কাজ উদ্বোধন

সীতাকুন্ড (চট্টগ্রাম) সংবাদদাতা

চট্টগ্রামের সীতাকুন্ডের হাতিলোটা বসন্ত কেরানী সড়ক কাজের উদ্বোধন করা হয়েছে। সোমবার সকালে স্থানীয় ইউপি সদস্য জহিরুল ইসলাম জহির উপস্থিত থেকে সড়ক কাজের উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন বাড়বকুন্ড ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আওরঙ্গজেব সাবু, সীতাকুন্ড প্রেসক্লাব অর্থ সম্পাদক সবুজ শর্মা শাকিল।

বস্ত্র বিতরণ

দাউদকান্দি (কুমিলস্না) সংবাদদাতা

কুমিলস্নার মেঘনা উপজেলার বিভিন্ন এতিমখানাসহ উপজেলার ৮টি ইউনিয়নে দশ সহস্রাধিক গরিব দুস্থদের মাঝে গত কয়েকদিন থেকে চলছে সেলিনা শহিদ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ। সোমবার অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও সেলিনা শহিদ ফাউন্ডেশনের পরিচালক সিআইপি সেলিনা ইসলাম।

দোয়া মাহফিল

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ওমানের সুলতান কাবুস বিন সাঈদ আল সাঈদের রূহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে। সোমবার বাদ জোহর পৌরশহরের খড়মপুর কলস্না শাহ (র.) মাজার শরিফ জামে মসজিদে দোয়া অনুষ্ঠানে বিপুলসংখ্যক মুসলিস্ন উপস্থিত ছিলেন। দোয়া পরিচালনা করেন মসজিদের খতিব মাওলানা হাফেজ মো. লুৎফুর রহমান খাদেম।

মোটরসাইকেলর্ যালি

চিরিরবন্দর (দিনাজপুর) সংবাদদাতা

দিনাজপুরের চিরিরবন্দরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে এক বর্ণাঢ্য শোভাযাত্রা, মোটরসাইকেলর্ যালি ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রোববার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. আহসানুল হক মুকুলের নেতৃত্বে শোভাযাত্রা এবং মোটরসাইকেলর্ যালিটি অনুষ্ঠিত হয়।

ওরস শুরু

সদরপুর (ফরিদপুর) সংবাদদাতা

ফরিদপুরের সদরপুর উপজেলার চন্দ্রপাড়া পাক দরবার শরিফের দুই দিনব্যাপী বার্ষিক ওরস শরিফ আজ মঙ্গলবার থেকে শুরু হয়েছে। বাদ যোহর হতে পবিত্র কোরআন তেলাওয়াত, মিলাদ মাহ্‌ফিল, জিকির আসকার শরিয়ত ও তরিকত বিষয়ে ওয়াজ নসিয়ত শুরু হবে।

কাজ উদ্বোধন

দাকোপ (খুলনা) সংবাদদাতা

লোজিক প্রকল্পের আওতায় ৩ লাখ ৮০ হাজার টাকা ব্যয় খুলনার দাকোপে পানখালী ইউনিয়নে পানখালী ১নং ওয়ার্ডে মমতাজ বেগম মাধ্যমিক বিদ্যালয় কাম সাইক্লোন সেল্টার হতে মহলদার বাড়ি অভিমুখে ইট সোলিং রাস্তার সংস্কার এবং নতুন নির্মাণকাজের উদ্বোধন করা হয়েছে। সোমবার ইউপি চেয়ারম্যান শেখ আব্দুল কাদেরের সভাপতিত্বে ও সভায় প্রধান অতিথি ছিলেন ইউএনও আবদুল ওয়াদুদ।

সাংগঠনিক সভা

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরা জেলা বিএনপির সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে শহরের অদূরে আমতলাস্থ নিরিবিলি কমিউনিটি সেন্টারে উক্ত সভা অনুষ্ঠিত হয়। সাতক্ষীরা জেলা বিএনপির সদস্য সচিব চেয়ারম্যান আব্দুল আলিমের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন সংগঠনটির আহ্বায়ক অ্যাডভোকেট সৈয়দ ইফতেখার আলী।

মালয়েশিয়া গমন

ফকিরহাট (বাগেরহাট) সংবাদদাতা

বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর ও মন্ত্রণালয়ের সহযোগিতায় বাগেরহাটের ফকিরহাটের মেধাবী শিক্ষার্থী অনন্যা সাহা সরকারিভাবে শিক্ষা সফরে মালয়েশিয়ার কুয়ালালামপুরে গমন করেছে। তিনি রোববার সকালে ৬ দিনের শিক্ষা সফরের উদ্দেশে ঢাকা ত্যাগ করেছে।

সেবা প্রদান

গোপালগঞ্জ প্রতিনিধি

মুজিববর্ষ উদযাপন উপলক্ষে জনগণের দোরগোড়ায় সেবা কর্মসূচির আওতায় ওয়ানস্টপ সার্ভিসের মাধ্যমে সমন্বিত কৃষি সেবা ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়েছে। সোমবার সকাল ১০টায় মুকসুদপুর উপজেলার বনগ্রাম বাজার মাঠে জেলা প্রশাসক শাহিদা সুলতানা এই ওয়ান স্টপ সমন্বিত কৃষি সেবা ক্যাম্পেইনের উদ্বোধন করেন।

কম্বল বিতরণ

জামালপুর প্রতিনিধি

জামালপুরে অসহায় ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে জামালপুর জেলা প্রেসক্লাব। সোমবার কম্বল বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুরের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক। জেলা প্রশাসনের পক্ষ থেকে অসহায় ও শীতার্ত মানুষের মাঝে এখন পর্যন্ত জেলায় ৪৭ হাজার কম্বল বিতরণ করা হয়েছে।

সংবর্ধনা প্রদান

খানসামা (দিনাজপুর) সংবাদদাতা

জাতীয় প্রাথমিক শিক্ষা পদকে জেলায় শ্রেষ্ঠ হওয়ায় দিনাজপুরের খানসামা উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলামকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার সকালে উপজেলা প্রাথমিক শিক্ষা বিভাগ ও উপজেলার সব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে উপজেলা কমপেস্নক্স হলরুমে মাসিক সভায় এ সংবর্ধনা প্রদান করেন।

কম্বল প্রদান

স্টাফ রিপোর্টার, মাদারীপুর

একুশে পদকপ্রাপ্ত চিত্রশিল্পী কাজী আনোয়ার হোসেন সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে সোমবার দুপুরে মাদারীপুর সদর মডেল সদর থানায় আগত মহিলা, শিশু ও পুরুষ হাজতি আসামিদের জন্য কম্বল দেওয়া হয়েছে। মাদারীপুর মডেল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সওগাতুল আলমের হাতে ১০টি কম্বল তুলে দেন সাংবাদিক আয়শা সিদ্দিকা আকাশী। এ সময় আরও ছিলেন মাদারীপুর মৈত্রী মিডিয়া সেন্টারের সাধারণ সম্পাদক সাংবাদিক এসএম আরাফাত হাসান, মেহেদী হাসান সোহাগ প্রমুখ।

বস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড শীতে কাতর গরিব-দুস্থ মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। সোমবার ব্যাংকটির মৌলভীবাজার শাখার উদ্যোগে মৌলভীবাজার শহরের ব্যাংক কার্যালয়ে এসব শীতবস্ত্র বিতরণ করেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিসবাহুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকবর আলী।

বস্ত্র বিতরণ

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) সংবাদদাতা

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় অসহায়, গরিব ও দুস্থদের মাঝে ৪০০ কম্বল বিতরণ করা হয়েছে। ভালোবাসার উষ্ণতায়- বিলীন হোক শীতের তীব্রতা এ প্রতিপাদ্য নিয়ে দেশের স্বনামধন্য প্রাণআপ বেভারেজ কোম্পানি লিমিটেড সোমবার বেলা ১১টায় উপজেলার বীরহলী উচ্চবিদ্যালয় মাঠ প্রাঙ্গণে উপজেলার ওই কোম্পানির ডিলারের মাধ্যমে শীতবস্ত্র বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়।

প্রশিক্ষণ উদ্বোধন

রায়পুরা (নরসিংদী) সংবাদদাতা

নরসিংদীর রায়পুরায় মুজিবর্ষ উপলক্ষে উপানুষ্ঠানিক শিক্ষা বু্যরোর অধীন মৌলিক স্বাক্ষরতা প্রকল্পের (৬৪ জেলা) আওতায় ৫ দিনব্যাপী শিক্ষক/শিক্ষিকা ও সুপারভাইজারদের বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে।

সোমবার রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটোরিয়ামে প্রকল্পে ট্রেইনার ও নির্বাহী পরিচালক মো. শফিকুল ইসলাম রেটকোর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শফিকুল ইসলাম। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নরসিংদী জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

সম্মাননা প্রদান

উলিপুর (কুড়িগ্রাম) সংবাদদাতা

কুড়িগ্রামের উলিপুর লোকজ উৎসব উপলক্ষে মরণোত্তর গুণীজন সম্মাননা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত রোববার রাত ৮টায় বিজয় মঞ্চে সহকারী কমিশনার (ভূমি) সোহেল সুলতান জুলকার নাইন কবিরের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<84302 and publish = 1 order by id desc limit 3' at line 1