শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
সড়ক দুর্ঘটনা

রংপুরে বাস-অ্যাম্বুলেন্স সংঘর্ষে তিনজন নিহত

তিন জেলায় আরও পাঁচজন নিহত
স্বদেশ ডেস্ক
  ১৬ জানুয়ারি ২০২০, ০০:০০

রংপুরের তারাগঞ্জ উপজেলার বাছুরবান্ধা এলাকায় বাস ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এছাড়া দিনাজপুরের বিরামপুর, গাজীপুরের কালিয়াকৈর ও ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় আরও পাঁচজনের নিহত হওয়ার খবর পাওয়া গেছে। প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর:

রংপুর : রংপুরের তারাগঞ্জ উপজেলার বাছুরবান্ধা এলাকায় নৈশকোচ ও অ্যাম্বুলেন্সের মধ্যে মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো দুজন। নিহতদের মধ্যে দুইজন অ্যাম্বুলেন্সে থাকা স্বামী-স্ত্রী ঘটনাস্থলেই এবং অ্যাম্বুলেন্স চালক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। বুধবার সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন তারাগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি গোলাম কিবরিয়া।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সকালে ডিপজল পরিবহণের একটি নৈশকোচ ঢাকা থেকে নীলফামারীর সৈয়দপুর যাচ্ছিল। অন্যদিকে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল থেকে একটি অ্যাম্বুলেন্স রোগী নিয়ে রংপুর আসছিল। তারাগঞ্জের বাছুরবান্দায় আসা মাত্র নৈশকোচ ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্সে থাকা রুবেল (৩৬) ও তার স্ত্রী সাকি আক্তার (২৫) নিহত হন। গুরুতর আহত অ্যাম্বুলেন্স চালকসহ তিনজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় চালক বিপস্নব রহমান (২৬) মারা যান।

বিরামপুর (দিনাজপুর) : দিনাজপুরের বিরামপুরে পাকা সড়কের পাশে বালুর খাদে আটকে পড়া ট্রাককে অন্য একটি ট্রলি দিয়ে টেনে তোলার সময় ট্রাকচাপায় শাহিনুর ইসলাম শাহিন (৩০) নামে এক যুবকের মৃতু্য হয়েছে। শাহিন উপজেলার অচিন্তপুর গ্রামের আশরাফুল ইসলামের ছেলে। বুধবার দুপুরে উপজেলার কাটলা-শিবপুর পাকা সড়কের কাটলা চকান্দেব পাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

শাহিনের বড় বোন কামরুন্নাহার বেগম বলেন, শাহিন, তিনি ও তার ছেলেসহ গ্রামের বাড়ি থেকে মোটরসাইকেলে করে কাটলাবাজার যাওয়ার সময় চকান্দেবপাড়া এলাকায় সামনে একটি ট্রাককে বালুতে আটকে থাকতে দেখেন। এ সময় শাহিন ওই সড়ক পার হতে গেলে ট্রাকটিকে একটি ট্রলি দিয়ে টেনে তোলার সময় মোটরসাইকেলে থাকা শাহিনকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই শাহিন নিহত হন।

বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মিথুন সরকার বলেন, ঘটনার পর ট্রাকচালক ও সহকারী পালিয়ে গেলে উত্তেজিত জনতা ট্রাকটি ভাঙচুর করে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

গাজীপুর : গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় কাভার্ডভ্যান চাপায় বুধবার সকালে সাইকেল আরোহী এক পোশাক কারখানার কর্মকর্তা নিহত হয়েছেন। চন্দ্রার পলস্নীবিদু্যৎ এলাকায় রাস্তা পরাপারের সময় তিনি ঘটনাস্থলেই নিহত হন। পরে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের সদস্যরা মরদেহটি কালিয়াকৈর থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

কালিয়াকৈর ফায়ার স্টেশনের স্টেশন কর্মকর্তা মো. কবিরুল ইসলাম জানান, নিহত সাইকেল আরোহী মো. আনসার আলী (৩৬) চন্দ্রার পলস্নীবিদু্যৎ এলাকার ইন্টারস্টপ অ্যাপারেলস নামে একটি পোশাক কারখানার জুনিয়র এক্সিকিউটিভ কর্মকর্তা ও ইটিপির ইনচার্জ ছিলেন। তিনি স্থানীয় কালামপুর এলাকায় ভাড়া থেকে ওই কারখানায় চাকরি করতেন। তার গ্রামের বাড়ি রংপুরের কোতোয়ালী থানার বকশিপাড়া তালিচোরা এলাকায়।

ঝিনাইদহ : ঝিনাইদহের মহেশপুর ও কালীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষার্থীসহ ৩ জন নিহত হয়েছেন। বুধবার সকালে মহেশপুর উপজেলার বজরাপুর ও কালীগঞ্জ উপজেলার ঘিঘাটি গ্রামে এ দুর্ঘটনাগুলো ঘটে।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস জানান, সকালে মহেশপুর উপজেলার বাজরাপুর এলাকায় আলমসাধু ও বিদু্যতের পোল বহনকারী ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই কামাল হোসেন নামে একজন নিহত হন। আহত হন আরও চারজন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করেন। আহতদের মধ্যে খলিলুর রহমান নামে একজনের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে যশোর জেনারেল হাসপাতালে পাঠানোর সময় তার মৃতু্য হয়।

অন্যদিকে সকালে কালীগঞ্জ উপজেলার শাহপুর ঘিঘাটি এলাকায় দ্রম্নতগামী মাইক্রোবাস চাপায় রনি আহম্মেদ নামে চতুর্থ শ্রেণির এক ছাত্র নিহত হয়েছেন। রনি শাহপুর ঘিঘাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<84524 and publish = 1 order by id desc limit 3' at line 1