শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ধামইরহাটে এক রাতে সাত সরকারি অফিসে চুরি

নতুনধারা
  ১৬ জানুয়ারি ২০২০, ০০:০০

ধামইরহাট (নওগাঁ) সংবাদদাতা

নওগাঁর ধামইরহাটে এক রাতে ৭ সরকারি অফিসে চুরির ঘটনা ঘটেছে। চোরেরা জানালার গ্রিল ও দরজার তালা ভেঙে অফিসে প্রবেশ করে নগদ টাকা নিয়ে যায়। নৈশপ্রহরী থাকা সত্ত্বেও এ চুরির ঘটনা আতঙ্কিত এলাকাবাসী। পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা গেছে, গত মঙ্গলবার রাত ৩টা থেকে ভোর ৫টা পর্যন্ত একটি সঙ্ঘবদ্ধ চোরের দল ধামইরহাট উপজেলা পরিষদের ৭টি সরকারি অফিসে জানালার গ্রিল কেটে এবং দরজার হুক ভেঙে প্রবেশ করে। চোরেরা অফিসের আলমারি ও ফাইল ক্যাবিনেট ভেঙে মূল্যবান কাগজপত্র তছনছসহ মোট ১০ হাজার ৫ টাকা চুরি করে। অফিসগুলো হলো- উপজেলা ভূমি অফিস, শিক্ষা অফিস, বিআরডিবি, মৎস্য অফিস, হিসাব রক্ষণ অফিস, যুব উন্নয়ন কার্যালয় এবং আনসার ভিডিপি ব্যাংক।

সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, রাত সাড়ে ৩টায় চোরের দল বিভিন্ন অফিসে চুরি করে ভোর ৫টার দিকে চলে যায়। কয়েকটি অফিসে নৈশপ্রহরী থাকলেও তারা ঘুমিয়ে পড়ার কারণে কিছুই জানতে পারেনি। নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার আবু সালেহ মো. আশরাফুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। উপজেলা নির্র্বাহী অফিসার গনপতি রায় বলেন, সিসি ক্যামেরায় ফুটেজসহ সার্বিক বিষয়ে তদন্ত করে দেখা হচ্ছে। যারা এর সঙ্গে জড়িত তাদের আইনের আওতায় আনা হবে। ধামইরহাট থানার ওসি শামীম হাসান সরদার বলেন, সবকিছু খতিয়ে দেখা হচ্ছে। ওই রাতে দায়িত্বে থাকা ৭ নৈশপ্রহরীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে। নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<84535 and publish = 1 order by id desc limit 3' at line 1