শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
আলস্নামা শফীর হুঁশিয়ারি

হেফাজতের বিরুদ্ধে ষড়যন্ত্র বরদাস্ত করা হবে না

যাযাদি ডেস্ক
  ০৯ জুলাই ২০২০, ০০:০০
আলস্নামা শাহ আহমদ শফী

হেফাজত কোনো রাজনৈতিক দল নয়। সরকারের পক্ষের কিংবা বিপক্ষের শক্তি নয়। পরিতাপের বিষয় হচ্ছে। একটি চক্র হেফাজতকে বিরোধী দলের ভূমিকায় নিয়ে যেতে চায়। যা হেফাজতের লক্ষ্য উদ্দেশ্যের সঙ্গে সাংঘর্ষিক।

মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে হেফাজতে ইসলামের আমির আলস্নামা শাহ আহমদ শফী এসব কথা বলেন।

নাস্তিক্যবাদী অপশক্তি প্রকাশ্যভাবে হেফাজতে ইসলামের মোকাবিলা করতে পারবে না মন্তব্য করে তিনি বলেন, হজরত রাসূলে কারিমের (সা.) শান-মান, সাহাবায়ে কিরামের আজমতসহ ইসলামের ইজ্জত-সম্মান ও প্রাধান্য সুরক্ষায় হেফাজতে ইসলামের আত্মপ্রকাশ।

জাতির এক ক্রান্তিলগ্নে দেশের নাস্তিক্যবাদী অপশক্তি যখন প্রকাশ্যভাবে আলস্নাহ ও তার রাসূল সা. এবং ইসলামের বিভিন্ন মৌলিক বিষয়াবলির সুস্পষ্ট বিদ্রোহ ঘোষণা করে, অপমানকর বক্তব্য প্রদান করে, তখনই হেফাজতে ইসলাম এসবের বিরুদ্ধে গর্জে ওঠে। দেশের কোটি কোটি মানুষের ইমান-আকিদা ও ইসলামী মূল্যবোধ সুরক্ষায় রাজপথে বুকের তাজা রক্ত ঢেলে দেয়।

আবারও যদি কেউ আলস্নাহ ও তাঁর রাসূল (সা.), সাহাবায়ে কিরাম তথা ইসলামের বিরুদ্ধে কোনো কথা বলে হেফাজতে ইসলাম পুনরায় গর্জে উঠবে বলে হুঁশিয়ারি দেন সংগঠনটির আমির আলস্নামা শাহ আহমদ শফী।

বিবৃতিতে তিনি বলেন, ইসলামবিরোধী ওই অপশক্তি প্রকাশ্য মোকাবিলায় ব্যর্থ হয়ে ইদানীং পেছনের দরজায় হামলা করছে বলে মনে হয়। হেফাজতের ভেতরে ঘাপটি মেরে বসে থাকা এবং হেফাজতের কোনো স্তরের কমিটিতে না থাকা একটি সিন্ডিকেট জ্ঞাতে-অজ্ঞাতে আজ নাস্তিক্যবাদীর খেলনায় পরিণত হয়েছে। তারা হেফাজতে ইসলাম, হেফাজতের শুরু থেকে সংশ্লিষ্ট ত্যাগী নেতৃবৃন্দ, আমার ও আমার ছেলের বিরুদ্ধে সিন্ডিকেটেড জঘন্য কুৎসা ও অপপ্রচারে লিপ্ত রয়েছে।

তারা ভেতর থেকে এসব অপপ্রচার করে হেফাজতে ইসলামকে দুর্বল করতে চায়, সংগঠনটির ইমেজ নষ্ট করতে চায় এবং জনমনে বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা বলেও তিনি মন্তব্য করেন।

বিবৃতিতে আলস্নামা শফী হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, কোনো সিন্ডিকেটেড অপশক্তির ষড়যন্ত্রই এ দেশের ইমান রক্ষার আন্দোলন হেফাজতকে ধ্বংস করতে পারবে না ইনশাআলস্নাহ। বরং তারাই ধ্বংস হয়ে যাবে।

হেফাজতের বিরুদ্ধে কোনো দুষ্টচক্রের ষড়যন্ত্র বরদাশত করা হবে না বলেও তিনি বিবৃতিতে কঠোর হুঁশিয়ারি দেন।

আলস্নামা শফী দেশবাসীকে ষড়যন্ত্রকারী দুষ্টুচক্র কর্তৃক হেফাজতে ইসলামের কল্পিত ভাঙার অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানান এবং চোখ, কান খোলা রেখে ইসলামের শত্রুদের ব্যাপারে সতর্ক ও সজাগ দৃষ্টি রাখার উপদেশ দেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<105264 and publish = 1 order by id desc limit 3' at line 1