শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
হলমার্ক তুষারের নারীকান্ড

সরানো হলো জেল সুপার ও জেলারকে

যাযাদি ডেস্ক
  ২৫ জানুয়ারি ২০২১, ০০:০০

মহামারির বিধিনিষেধ ভেঙে গাজীপুরের কাশিমপুর কারাগারে বন্দি হলমার্কের মহাব্যবস্থাপক তুষার আহমেদের সঙ্গে এক নারীর সাক্ষাতের ঘটনায় জেলসুপার ও জেলারকে সরিয়ে দেওয়া হয়েছে। কাশিমপুর কারাগার-১ এর জেলসুপার রত্না রায় ও জেলার নূর মোহাম্মদকে প্রত্যাহার করে রোববার কারা অধিদপ্তরে সংযুক্ত করার আদেশ জারি করেছে কর্তৃপক্ষ।

কারা মহাপরিদর্শক ব্রিগেডিয়ার জেনারেল মোমিনুর রহমান মামুন বলেন, 'তদন্তের স্বার্থে' তারা এ সিদ্ধান্ত নিয়েছেন।

এ ঘটনায় ডেপুটি জেলার গোলাম সাকলাইন, সার্জেন্ট ইনস্ট্রাক্টর মো. আব্দুল বারী ও সহকারী প্রধান কারারক্ষী মো. খলিলুর রহমানকেও এর আগে প্রত্যাহার করা হয়।

মহামারির মধ্যে কারাবন্দিদের সঙ্গে বাইরের কারও দেখা করার সুযোগ না থাকলেও

গত ৬ জানুয়ারি দুপুরে কাশিমপুর কারাগারে হলমার্ক কেলেঙ্কারির মামলার অন্যতম আসামি তুষার আহমেদের সঙ্গে সাক্ষাৎ করেন এক নারী।

কারা কর্মকর্তাদের সহযোগিতায় কারাগরের ভেতরে তাদের চলাফেরার দৃশ্য সিটিটিভি ক্যামেরায় ধরা পড়ে। কয়েক দিন আগে একটি টেলিভিশন চ্যানেলে সেই ভিডিও প্রকাশিত হলে আলোড়ন সৃষ্টি হয়।

অবশ্য তার আগেই দুটি তদন্ত কমিটি গঠন করে কর্তৃপক্ষ, প্রত্যাহার করা হয় তিনজনকে, যার খবর সাংবাদিকরা জানতে পারেন গত শুক্রবার।

একটি তদন্ত কমিটির প্রধান গাজীপুরের অতিরিক্ত ডিসি (এডিএম) আবুল কালাম সেদিন বলেছিলেন, প্রাথমিক তদন্তে তারা 'ঘটনার সত্যতা' পেয়েছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে