শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

১৫ বছর পরও কবরে অক্ষত দুই লাশ!

স্টাফ রিপোর্টার, ভোলা
  ০৪ মার্চ ২০২১, ০০:০০

ভোলায় দাফনের ১৫ বছর পরও অক্ষত অবস্থায় দুটি লাশ পাওয়া গেছে। মঙ্গলবার সদর উপজেলার ইলিশা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের গুপ্তমুন্সি গ্রামের ভোলা-লক্ষ্ণীপুর মহাসড়কের রাস্তার কাজের জন্য মাটি খুঁড়তে গিয়ে লাশ দুটি পাওয়া যায়। পরে ওই এলাকার পার্শ্ববর্তী একটি জায়গায় আবার লাশ দুটি দাফন করা হয়।

ইলিশা ইউনিয়নের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য মোরশেদা বেগমের স্বামী আমজাদ হোসেন বাবুল জানান, প্রায় ১৭ বছর আগে গুপ্তমুন্সি গ্রামের কাঞ্চন চৌকিদার মারা যান। বাড়ির সামনের রাস্তার পাশে তাকে দাফন করা হয়। তিনি ইলিশা বাজারে ব্যবসা করতেন এবং নিয়মিত নামাজ-রোজা করতেন। এছাড়া কাচিয়া ইউনিয়নের বাসিন্দা কাঞ্চন চৌকিদারের বেয়াই প্রায় ১৪ বছর আগে মারা যান। তাকেও কাঞ্চন চৌকিদারের পাশে দাফন করা হয়। সর্বশেষ ভোলা-লক্ষ্ণীপুর মহাসড়ক বর্ধিত করার কাজ করতে কবর সরানোর প্রয়োজন হলে তাদের পরিবারকে কবর সরাতে বললে মঙ্গলবার সকালে কবর খুঁড়া হয়। এ সময় ওই দুই জনের লাশ অক্ষত অবস্থায় পাওয়া যায়। এমনকি তাদের কাফনের কাপড়েও কোনো দাগ পড়েনি। পরে তাদের পার্শ্ববর্তী একটি জায়গায় দাফন করা হয়।

দুই জনের লাশ অক্ষত অবস্থায় পাওয়া যায়। এমনকি তাদের কাফনের কাপড়েও কোনো দাগ পড়েনি। পরে তাদের পার্শ্ববর্তী একটি জায়গায় দাফন করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে