শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ০০:০০

আওয়ামী লীগের সংসদীয় দলের সভা মঙ্গলবার

ম যাযাদি ডেস্ক

একাদশ জাতীয় সংসদের বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় দলের সপ্তম সভা মঙ্গলবার অনুষ্ঠিত হবে। ওই দিন সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে সংসদ ভবনের লেভেল ৯-এ সরকারি দলের সভাকক্ষে অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগের সংসদীয় দলের নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এতে সভাপতিত্ব করবেন।

শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সেখানে বলা হয় আওয়ামী লীগের সংসদীয় দলের সেক্রেটারি ও জাতীয় সংসদের প্রধান হুইপ নূর-ই-আলম চৌধুরী দলীয় এমপিদের যথাসময়ে সভায় উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।

হানিফ ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

ম যাযাদি রিপোর্ট

রাজধানীর যাত্রাবাড়ীর হানিফ ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনায় রাকিব হাসান (২২) নামে এক মোটর সাইকেল চালক নিহত হয়েছেন। শনিবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনাস্থলেই ওই মোটর সাইকেল চালক নিহত হন।

বিষয়টি নিশ্চিত করে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুর আলম বলেন, 'দুপুর ২টার দিকে সড়ক দুর্ঘটনায় এক মোটর সাইকেল চালক নিহত হয়েছেন। প্রাথমিকভাবে আমরা তার নাম জানতে পেরেছি রাকিব হাসান। তিনি ঠিকাদার ছিলেন। গাড়ি তাকে ধাক্কা দিয়েছে বা চাপা দিয়েছে সে বিষয়টি এখনো জানতে পারিনি। আমরা মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলে পাঠিয়েছি।'

বিদেশে পালাতে গিয়ে

বিমানবন্দরে ধরা!

ম যাযাদি রিপোর্ট

বিদেশে পালানোর সময় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মো. রনি হোসেন (৩৫) নামের ধর্ষণ মামলার এজাহারভুক্ত এক পলাতক আসামিকে গ্রেপ্তার করেছের্ যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র্(যাব)।

শনিবার দুপুরের্ যাব-১ এর সহকারী পরিচালক মো. পারভেজ রানা বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার গভীর রাতে জয়পুরহাট সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে করা ধর্ষণ মামলার এজাহারভুক্ত আসামি বিদেশে পালিয়ে যাওয়ার পরিকল্পনার খবর পায়র্ যাব। এতের্ যাবের একটি দল শাহজালাল বিমানবন্দর এলাকায় অভিযান পরিচালনা করে আসামি রনি হোসেনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারের সময় রনির কাছ থেকে একটি পাসপোর্ট, একটি বিমানের টিকিট, একটি করে মোবাইল ফোন, সিম কার্ড ও নগদ ৮৯০ টাকা উদ্ধার করা হয়েছে বলে জানানর্ যাবের এ কর্মকর্তা।

মাদকবিরোধী অভিযানে ৩৪ জন গ্রেপ্তার

ম যাযাদি রিপোর্ট

রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৩৪ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। এ সময় গ্রেপ্তারদের কাছ থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়।

শনিবার সকালে ডিএমপির পক্ষ থেকে বলা হয়, নিয়মিত মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে শুক্রবার সকাল ৬টা থেকে শনিবার সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে ৩৪ জনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১ হাজার ৯৬৫ পিস ইয়াবা, ১২০ গ্রাম হেরোইন, ১০ বোতল ফেনসিডিল, ইনজেকশন ৪৫টি, দেশি মদ ২ বোতল, বিয়ার ২৫ ক্যান ও ৩৬ কেজি ৮২৫ গ্রাম গাঁজা জব্দ করা হয়। গ্রেপ্তারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩১টি মামলা দায়ের করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে