সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

নন্দীগ্রাম ও বাগমারায় সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত

যাযাদি ডেস্ক
  ১৫ মার্চ ২০২৩, ০০:০০

বগুড়ার নন্দীগ্রামে শিশুসহ তিনজন এবং রাজশাহীর বাগমারায় এক ট্রাক্টর চালক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। এর মধ্যে নন্দীগ্রামে আহত হয়েছেন ছয়জন। শনিবার রাতে ও রোববার সকালে এসব দুর্ঘটনা ঘটে।

বগুড়া ও নন্দীগ্রাম প্রতিনিধি জানান, পিকআপ ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে শিশুসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ছয়জন। সোমবার সকাল ৮টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের নন্দীগ্রাম উপজেলার কুন্দরহাট বাসস্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার দামগাড়া গ্রামের মৃত

আবু তালেবের ছেলে অটোরিকশা চালক হেফজুল ইসলাম-(৪৫), ওমরপুর গ্রামের তানসেন আলীর ছেলে আব্দুল আলিম-(৩) ও নামুইট গ্রামের সাখাওয়াত হোসেনের ছেলে রাজশাহী সিটি কলেজের শিক্ষার্থী মিনহাজুল ইসলাম (২২)।

কুন্দারহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফাজ্জল হোসেন বলেন, আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অটোরিকশা ও পিকআপ জব্দ করা হয়েছে।

রাজশাহী অফিস জানায়, বাগমারা উপজেলায় মাটি কাটার ট্রাক্টরের নিচে চাপা পড়ে এক ট্রাক্টর চালকের মৃতু্য হয়েছে। শনিবার রাতে ওই চালকের মৃতু্য হলেও রোববার সকালে উপজেলার কনোপাড়া এলাকায় ট্রাক্টরের নিচ থেকে তার লাশ উদ্ধার করা হয়। তার নাম আলামিন হোসেন-(৩২)। তিনি বাগমারার খাজাপাড়া গ্রামের বাসিন্দা।

বাগমারা থানার পরিদর্শক (তদন্ত) তৌহিদুর রহমান বলেন, লাশটি ট্রাক্টরের নিচে চাপা পড়েছিল। ট্রাক্টরের একটি চাকা ফাটা অবস্থায় পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, চাকা ফেটে ট্রাক্টরটি উল্টে যায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে