রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

দুই পর্যটককে ছুরিকাঘাত করে সর্বস্ব ছিনতাই

ধরা পড়ল ৫ ছিনতাইকারী
কক্সবাজার প্রতিনিধি
  ২০ মার্চ ২০২৩, ০০:০০

কক্সবাজার শহরে দুই পর্যটককে ছুরিকাঘাত করে মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনায় ৫ ছিনতাইকারীকে আটক করেছে ডিবি পুলিশ।

শনিবার রাতে ডিবি পুলিশের একটি টিম শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় ছিনতাই কাজে ব্যবহূত টিপ ছুরি, মোটর সাইকেল এবং লুট করা মোবাইল সেট উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলেন, কক্সবাজার শহরের ১০নং ওয়ার্ড উত্তর বাহারছড়া এলাকায় বসবাসকারী সদর উপজেলার চৌফলদন্ডি ইউনিয়নের বাসিন্দা বেলাল উদ্দিন বেলালের ছেলে আশরাফ উদ্দিন আরিফ (১৯), টেকপাড়া সিকদার মহল এলাকার মো. ফরিদের ছেলে ইরফান ফারদিন (২০), মধ্যম বাহারছড়া এলাকার এমএ বাদশার ছেলে তাসনিমুল হাসান নাবিল (২১), একই এলাকার মো. গিয়াসের ছেলে মো. সাঈদ (২০) ও মো. নাছির উদ্দিনের ছেলে আবরার উদ্দিন (১৯)।

কক্সবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি আহমেদ নাছির উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার রাতে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ঘটনায় জড়িত ৫ ছিনতাইকারীকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহূত একটি ছুরি, দুটি মোটর সাইকেল ও নগদ টাকা উদ্ধার করা হয়।

এজাহার সূত্রে জানা যায়- ঢাকা ধামরাই উপজেলার সূয়াপুর ইউনিয়ন ইউনিভার্সিটি স্টুডেন্টস ফোরামের পক্ষ থেকে গত ১৬ মার্চ প্রায় ৯০ জনের একটি দল কক্সবাজারে বেড়াতে আসেন। এরমধ্যে শুভ দে ও মো. আতিক হাসান গত ১৮ মার্চ রাত সাড়ে ৮টার দিকে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রের রাস্তা দিয়ে হাঁটতে যান। ওই সময় দুটি মোটর সাইকেলযোগে ৫ জন ছিনতাইকারী তাদের গতিরোধ করে ছিনতাইকারীরা মারধর ও ছুরিকাঘাত করে দুটি মোবাইল সেট ও কিছু নগদ টাকা ছিনিয়ে নিয়ে দ্রম্নত পালিয়ে যায়। পরে বিষয়টি কক্সবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশকে অবগত করলে শনিবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ ঘটনায় পর্যটক আতিক হাসান কক্সবাজার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

রোববার দুপুরে এজাহার দায়ের করেন ভুক্তভোগি শুভ দে'র পিতা স্বাগতম চন্দ্র দে। তিনি চাঁদপুর জেলার মনোহরকান্দি বিষ্ণুপুর এলাকার গোপাল চন্দ্র দে'র ছেলে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে