রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সাত কলেজ :ভর্তি মনোনয়নের চতুর্থ তালিকা প্রকাশ

যাযাদি ডেস্ক
  ১২ সেপ্টেম্বর ২০২৩, ০০:০০

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) অধিভুক্ত রাজধানীর সরকারি সাত কলেজের (২০২২-২০২৩ শিক্ষাবর্ষ) আন্ডার গ্র্যাজুয়েট প্রোগ্রামের (স্নাতক) প্রথম বর্ষে ভর্তির জন্য চতুর্থ মনোনয়ন তালিকা প্রকাশ করা হয়েছে।

সোমবার বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সরকারি কলেজগুলোর জন্য নির্ধারিত ওয়েবসাইটে এ তালিকা প্রকাশ করা হয়। এতে বিজ্ঞান, বাণিজ্য এবং কলা ও সামাজিক বিজ্ঞান ইউনিটের আসন খালি থাকা সাপেক্ষে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের 'কলেজ-বিষয়' মনোনয়ন দেওয়া হয়েছে।

ঢাবির অনলাইন ভর্তি কমিটির আহ্বায়ক এবং কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডক্টর মো. মোস্তাফিজুর রহমান সংবাদমাধ্যমকে বলেন, ঢাবি অধিভুক্ত সরকারি সাত কলেজের চতুর্থ মনোনয়ন তালিকা প্রকাশ করা হয়েছে। মনোনীত বিষয় দেখতে ওয়েবসাইটের ড্যাশবোর্ড থেকে বিষয় মনোনয়ন বাটনে ক্লিক করতে হবে। যেসব শিক্ষার্থী মনোনয়ন পেয়েছে তাদের বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকাল ৩টা পর্যন্ত বিষয় মাইগ্রেশন বন্ধ অথবা চালু করতে পারবে। এক্ষেত্রে অগ্রিম ফি তিন হাজার টাকা দিতে হবে।

তিনি আরও বলেন, এ সময়ের মধ্যে উলিস্নখিত অগ্রিম ফি জমা না দিলে পরীক্ষার্থী ভর্তি হতে ইচ্ছুক নয় বলে বিবেচ্য হবে এবং পরবর্তী মাইগ্রেশনে তাকে অনুপস্থিত দেখানো হবে। একইসঙ্গে আগামী ১৬ সেপ্টেম্বর বিকালে পঞ্চম ও শেষ মনোনয়ন তালিকা প্রকাশ করা হবে বলেও জানান তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে