রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

গাজীপুরের কালিয়াকৈরে মাটির ঘরের দেয়াল ধসে দম্পতি নিহত

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি
  ০৭ অক্টোবর ২০২৩, ০০:০০

গাজীপুরে কালিয়াকৈরে রতনপুর এলাকায় বৃহস্পতিবার রাতে মাটির ঘরের দেয়াল ধসে স্বামী-স্ত্রীসহ দু'জন নিহতের ঘটনা ঘটেছে। নিহতরা হলেন কালিয়াকৈর উপজেলার রতনপুর এলাকার এমারত হোসেন ও তার স্ত্রী আছিয়া বেগম। শুক্রবার নিহতদের লাশ উদ্ধার করেন স্থানীয়রা।

এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, এমারত হোসেন ও তার স্ত্রী আছিয়া বেগম প্রতিদিনের মতো গত বৃহস্পতিবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। কিন্তু মুষলধারে বৃষ্টির কারণে রাতের কোনো এক সময় মাটির ঘরের দেয়াল ধসে তাদের উপরে পড়ে। এ সময় ধসে পড়া দেওয়ালের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তারা দু'জন মারা যান। পরের দিন শুক্রবার সকালে স্থানীয়রা বিষয়টি টের পেয়ে নিহতদের লাশ উদ্ধার করে।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা ইফতেখার হোসেন জানান, খবর পেয়ে আমরা পৌঁছানোর আগেই স্থানীয়রা নিহতদের লাশ উদ্ধার করে। তবে তিনি উলেস্নখ করেন বাড়ির কোন ঘরের মাটির দেয়ালের পাশে কোন কারণে পানি জমে থাকলে নিরাপত্তার স্বার্থে ওই পানি নিষ্কাশনের ব্যবস্থা করা প্রয়োজন। দেয়ালের পাশে পানি জমে না থাকলে দেয়াল ধসে পড়ার তেমন কোনো সম্ভাবনা নেই। এ বিষয়ে সবাইকে সচেতন থাকতে হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে