শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ডা. মঈন উদ্দিনের মৃতু্যতে ড্যাবের কর্মসূচি

যাযাদি রিপোর্ট
  ১৭ এপ্রিল ২০২০, ০০:০০

মহামারি করোনাভাইরাসের করাল গ্রাস থেকে বাংলাদেশের মানুষকে রক্ষা করতে প্রথমসারির সম্মুখযোদ্ধা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. মঈন উদ্দিন আহমেদের মৃতু্যতে গভীর শোক ও শ্রদ্ধা জানিয়েছে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) কেন্দ্রীয় কার্যকরী কমিটি। সংগঠনের নেতারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। একই সঙ্গে মরহুমকে শ্রদ্ধা জানাতে রুহের মাগফিরাত কামনায় শনিবার বিভিন্ন কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে ড্যাব। সংগঠনটির সভাপতি অধ্যাপক ডা. হারুন আল রশিদ ও মহাসচিব ডা. মো. আবদুস সালাম বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেন, আমাদের সহকর্মী, সহযোদ্ধা, এই মেধাবী চিকিৎসকের প্রতি সম্মান জানাতে শনিবার বিভিন্ন কর্মসূচি পালন করা হবে। বাংলাদেশের সব চিকিৎসক এবং সর্বস্তরের স্বাস্থ্যকর্মীদের উক্ত কর্মসূচি পালনের জন্য বিশেষভাবে অনুরোধ করছি।

কর্মসূচি- সব চিকিৎসক এবং সর্বস্তরের স্বাস্থ্যকর্মীদের কালো ব্যাজ ধারণ (কর্মক্ষেত্রে ও ঘরে)। দুপুর ১২-০১ মিনিটে নীরবতা পালন (যার যার অবস্থান থেকে) এবং জোহর নামাজের পর মরহুমের রুহের মাগফিরাত কামনা করে পরম করুণাময় আলস্নাহর কাছে প্রার্থনা (নিজ নিজ অবস্থান থেকে)। আসুন এই মেধাবী মহান চিকিৎসকের জন্য আমরা এই নূ্যনতম শ্রদ্ধা প্রদর্শন করি।

উলেস্নখ্য, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত বুধবার সকাল ৭-৫০ মিনিটে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন ডা. মঈন উদ্দিন আহমেদ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<96449 and publish = 1 order by id desc limit 3' at line 1