শুক্রবার, ০৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

শেষ ম্যাচে জিতে সুপার লিগে গাজী গ্রম্নপ

ক্রীড়া প্রতিবেদক
  ২০ এপ্রিল ২০২৪, ০০:০০
শেষ ম্যাচে জিতে সুপার লিগে গাজী গ্রম্নপ

ডিপিএলের গ্রম্নপ পর্বের শেষ ম্যাচে সিটি ক্লাবের বিপক্ষে মাঠে নেমেছিল গাজী গ্রম্নপ ক্রিকেটার্স। শুক্রবার শেষ ম্যাচে এসে সিটি ক্লাবকে ৮ উইকেটে হারিয়েছে গাজী গ্রম্নপ। আগে ব্যাটিং করে সিটি ক্লাব ১৮১ রানের লক্ষ্য দেয় গাজীকে। জবাবে খেলতে নেমে ২৪.১ ওভারে ২ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে দলটি। গাজীর জয়ের নায়ক হাবিবুর রহমান।

বিকেএসপির মাঠে অনুষ্ঠিত ম্যাচ গাজীর বোলারদের তোপের মুখে ১৮০ রানে অলআউট হয় সিটি ক্লাব। লক্ষ্যে খেলতে নেমে দলীয় ২২ রানে ওপেনার মেহেদী মারুফকে (১৩) হারায় গাজী গ্রম্নপ। দ্বিতীয় উইকেটে আনিসুল ইসলাম ও হাবিবুর রহমান মিলে গড়েন ১৩১ রানের জুটি। আনিসুল ৬১ রানে আউট হলেও হাবিবুর সেঞ্চুরির দেখা পেয়েছেন। ৮১ বলে ১০ চার ও ৬ ছক্কায় সাজান নিজের অপরাজিত ১০২ রানের ইনিংসটিকে। তার এই ইনিংসের ওপর দাঁড়িয়েই গাজী ২৪.১ ওভারে জয়ের দেখা পেয়ে যায়। সিটি ক্লাবের বোলারদের মধ্যে মঈনুল ইসলাম ৮৬ রানে নেন দুটি উইকেট।

এর আগে টস হেরে ব্যাটিংয়ের আমন্ত্রণ পায় সিটি ক্লাব। কিন্তু গাজীর বোলারদের তোপের মুখে স্কোরবোর্ডে যথেষ্ট রান তুলতে ব্যর্থ হয় দলটি। শাহরিয়ার কমল (৩৮) ও রাফসান আল মাহমুদ (৩৭) এবং রায়হান রাফসানের (২৫) ব্যাটে ভর করে সিটি ক্লাব ৪৯.৩ ওভারে সব ক'টি উইকেট হারিয়ে ১৮০ রান সংগ্রহ করে।

গাজীর রুবেল মিয়া ১৯ রানে সর্বোচ্চ তিনটি উইকেট নিয়েছেন। এছাড়া হাবিব মেহেদী, মঈন খান ও আব্দুল গাফফার প্রত্যেকে দুটি করে উইকেট নিয়েছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে