শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

লোহাগাড়ায় দুর্বৃত্তদের হামলায় যুবক খুন

লোহাগাড়া ( চট্টগ্রাম )প্রতিনিধি
  ১৪ জানুয়ারি ২০২১, ১১:০৪

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বড়হাতিয়ায় দুর্বৃত্তের গুলি ও ধারালো অস্ত্রের আঘাতে এক যুবক খুন হওয়ার সংবাদ পাওয়া গেছে।নিহত যুবকের নাম মো. সাইফুল ইসলাম(৩০)। বুধবার (১৩ জানুয়ারি) রাত ৮টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় তিনি মৃত্যুবরণ করেন। বিষয়টি স্থানীয় ইউপি সদস্য মো. বেলাল উদ্দিন নিশ্চিত করেছেন।

নিহত যুবক সাইফুল ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কুমিরাঘোনা হারিমুন পাড়ার মৃত আজিজুর রহমানের পুত্র ও দুই সন্তানের জনক।স্থানীয় ইউপি সদস্য বেলাল উদ্দিন সুত্রে জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বুধবার বিকালে ইউনিয়নের কুমিরাঘোনা কালিনগর এলাকায় দুর্বৃত্তরা সাইফুলকে গুলি ও ধারালো অস্ত্র দিয়ে মারাত্মক জখম করে পালিয়ে যায়। স্থানীয়রা সাইফুলকে উদ্ধার করে প্রথমে উপজেলা সদরের এক বেসারকারী হাসপাতালে নিয়ে আসে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সাইফুলকে হত্যার ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। স্বজনদের আহাজারীতে তার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত সাইফুলের লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে বলে জানা গেছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, নিহতের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে