শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বোয়ালমারীর দুই ইউনিয়নের বাজেট ঘোষণা

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
  ১১ জুন ২০২১, ১২:১৪

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার দুটি ইউনিয়নের ২০২১-২২ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে। উপজেলার সাতৈর ও রূপাপাত ইউনিয়নের ২০২১-২২ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে। সাতৈর ইউনিয়ন পরিষদের হলরুমে উন্মুক্ত বাজেট পেশ করেন ইউনিয়নটির চেয়ারম্যান মো. মজিবুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন সাতৈর ইউনিয়নের সচিব মোকাররম হোসেন, ইউনিয়ন পরিষদ সদস্য মো. ইসমাইল হোসেন, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য মোসা. রিজিয়া বেগমসহ স্থানীয় নানা শ্রেণি পেশার ব্যক্তিবর্গসহ সাংবাদিক, সুধীজন। উন্মুক্ত এ বাজেটে সম্ভাব্য আয় ধরা হয়েছে ১৭,৬৪১,১৬১.০০ টাকা। সম্ভাব্য ব্যয় দেখানো হয়েছে ১৬,৫৭০,৪৮০.০০ টাকা। সম্ভাব্য উদ্বৃত্ত দেখানো হয়েছে ১,০৭০,৬৮১.০০ টাকা। ইউনিয়ন পরিষদের উন্মুক্ত এ বাজেট প্রনয়ণে নানা শ্রেণি পেশার মানুষের মতামত গ্রহণ করা হয়।

এছাড়া রূপাপাত ইউনিয়ন পরিষদের হলরুমে ২০২১-২২ অর্থ বছরের উন্মুক্ত বাজেট পেশ করেন রূপাপাত ইউনিয়ন পরিষদের সচিব মো. মোকাররম হোসেন। এ সময় উপস্থিত ছিলেন রূপাপাত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আজিজার রহমান মোল্যা, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য রোজিনা বেগম, ফিরোজা বেগম, ইউপি সদস্য খন্দকার আইয়ুব আলী প্রমুখ। চেয়ারম্যানের সভাপতিত্বে উন্মুক্ত এ বাজেটে সম্ভাব্য আয় ধরা হয়েছে ১৪,০১১,২৬১.০০ টাকা। সম্ভাব্য ব্যয় দেখানো হয়েছে ১৩,৫৪৯,৭৬০.০০ টাকা। সম্ভাব্য উদ্বৃত্ত দেখানো হয়েছে ৪৬১,৫০১.০০ টাকা।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে