শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

টিভির সাংবাদিকের টেলিভিশনে আগুন! অল্পের জন্যে প্রাণ রক্ষা

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধি
  ১২ জুলাই ২০২১, ২০:৪৬
আপডেট  : ১২ জুলাই ২০২১, ২১:১৭

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার ভাংনাহাটি গ্রামের মোহাম্মদ আল আমিন নামে এক টিভির সাংবাদিকের বাড়িতে টেলিভিশনের লাইনে আগুনের ঘটনা ঘটেছে। এতে আসবাপত্রের ক্ষয়ক্ষতি হলেও অল্পের জন্য প্রাণে বেচেঁ গেছে তার পরিবার।

সোমবার (১২ জুলাই) ভোর রাতের দিকে এ ঘটনা ঘটে। মোহাম্মদ আল আমিন ওই গ্রামের মৃত আব্দুল হেকিমের ছেলে। তিনি নিউজ-২৪ টেলিভিশনে কর্মরত রয়েছেন।

আল আমিন যায়যায়দিনকে জানিয়েছেন, গত রাতের খাবার শেষে পরিবারের সকলেই ঘুমিয়ে পড়েন। ভোর রাতে আকস্মিক ভাবে তার মেয়ে শিশু তাকে জড়িয়ে ধরে কাঁদতে শুরু করে। পরে তিনিও জেগে ওঠেন। তখন তার শ্বাস নিতে কস্ট হচ্ছিল। এসময় ঘরের একপাশে আগুনের লেলিহান শিখা দেখতে পান তিনি। দ্রুত উঠে বিদ্যুতের মেইন সুইচ বন্ধ করে বাহিরে বের হন এবং স্বজনদের সহযোগীতায় পানি দিয়ে আগুন নিয়ন্ত্রনে আনা হয়।

তিনি আরও বলেন, মাত্র ৩ বছর আগে সিঙ্গার শ্রীপুর শোরুম থেকে ৪৩ ইঞ্চি টিভিটা নেয়া হয়েছিল। টিভির বিদ্যুৎ লাইন, ডিস লাইন সবই ঠিক আছে। অন্য কি কারনে যে এ ঘটনা ঘটলো সেটা বুঝতে পারছিনা। সিঙ্গারের মতো এমন নামিদামি ব্রান্ডের টিভির যদি এই অবস্থা হয় তাহলে মানুষ যাবে কোথায়? এ যাত্রায় আল্লাহ বাচিয়ে দিয়েছেন।

সিঙ্গার শো রুম শ্রীপুর শাখার ম্যানেজার রুকুনুজ্জামান যায়যায়দিনকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অাগুনে পুড়ে যাওয়া টেলিভিশনটির পরবর্তে নতুন আরেকটি টিভি দেয়া হয়েছে। ক্ষতি হওয়া টেলিভিশনটি সিঙ্গারের কারখানায় পাঠানো হয়েছে।

শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইফতেখার হোসেন রায়হান মুঠোফোনে জানান, আগুনের ঘটনায় সকালে খবর পেয়েছি। আলামতে যতটুকু ধারণা করা হচ্ছে,টেলিভিশনের তারে বৈদ্যুতিক গোলযোগের কারনে এ ঘটনা ঘটে পারে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে