শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

দুর্বৃত্তদের হামলায় আহত শ্রীপুরের ছাত্রলীগ নেতার মৃত্যু

শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধি
  ২৩ জুলাই ২০২১, ১৭:১৭

গাজীপুরের শ্রীপুরে ঈদের রাতে দুর্বৃত্তদের হামলায় আহত ছাত্রলীগ নেতা সৈয়দ মাসুম আহমেদ চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শুক্রবার (২৩ জুলাই) ভোরের দিকে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস এন্ড হাসপাতালে মারা যান তিনি।

নিহত সৈয়দ মাসুম আহমেদ (২৭) পৌর এলাকার বেরাইদেরচালা গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। তিনি উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী ছিলেন।

নিহতের স্বজনরা জানান, ঈদের দিবাগত (বুধবার) রাতে অজ্ঞাতনামা দশ-বার জন ব্যক্তি ছাত্রলীগ নেতা মাসুম আহমেদের ঘরের তালা ভেঙে ভেতরে ঢোকে বাড়ির অন্যান্য ঘরগুলোর দরজার ছিটকিনি ঘরের বাহির থেকে বন্ধ করে দেয়। পরে মাসুম ঘরের ভেতর প্রবেশ করা মাত্রই তাকে এলোপাতাড়ি মারধর শুরু করে । এসময় মাসুদের ডাকচিৎকারে আশপাশের প্রতিবেশী এগিয়ে আসলে দুর্বৃত্তরা চলে যায়।

তারা আরও বলেন, স্থানীয়দের সহয়তায় আহত মাসুমকে উদ্ধার করে প্রথমে আল-হেরা হাসপাতাল নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়। পরে বৃহস্পতিবার সেখান থেকে তাকে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতাল নেওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরের দিকে মারা যান মাসুম।

উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু মুঠোফোনে বলেন, মাসুম ছাত্রলীগের একজন একনিষ্ঠ কর্মী ছিলেন। তার এ হত্যাকাণ্ড কোনো ভাবেই মেনে নেয়া যায়না। দ্রুত সময়ের মধ্যে অভিযুক্তদের গ্রেপ্তার করে বিচারের মুখোমুখি করার জোর দাবি করেন তিনি।

ঘটনাস্থল পরিদর্শন করে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন যায়যায়দিনকে জানান, হত্যাকাণ্ডের ঘটনায় মামলা রুজু হওয়ার পর থেকে অভিযুক্তদের ধরতে পুলিশের অভিযান চলমান।

যাযাদি/এমডি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে