শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কটিয়াদী থানায় কর্মরত অবস্থায় এসআই’র মৃত্যু

কটিয়াদী ( কিশোরগঞ্জ) প্রতিনিধি
  ২৭ জুলাই ২০২১, ১৯:৫২

কিশোরগঞ্জের কটিয়াদী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম (৩৫) কর্মরত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। মঙ্গলবার দুপুর পৌনে দুইটার দিকে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এসআই জাহাঙ্গীর আলম গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার তাতীসূধা গ্রামের মৃত কিতাব আলীর পুত্র।

জানা যায়, মঙ্গলবার সকাল ১১ টার দিকে এসআই জাহাঙ্গীরের বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করলে তাকে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর তার অবস্থার অবনতি ঘটলে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় দুপুর পৌনে ২টার দিকে তার মৃত্যু হয়।

মৃত্যু কালে তিনি স্ত্রী,এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে কটিয়াদী মডেল থানায় কর্মরত পুলিশ সদস্য ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে।

শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. হাবিবুর রহমান বুলবুল জানান, এসআই জাহাঙ্গীর বুকে ব্যাথা নিয়ে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়।

কটিয়াদী মডেল থানার ওসি এসএম শাহাদত হোসেন জানান, এসআই জাহাঙ্গীর হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেয়া হয়।

সেখানে তার অবস্থার অবনতি হলে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর তার মৃত্যু হয় । তাঁর মৃত্যুতে আমরা গভীর ভাবে শোকাহত ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে