শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

অভ্যন্তরীণ কোন্দলে ছাত্রলীগ নেতার ডান হাতের কব্জি কর্তন, আহত ২

পটুয়াখালী প্রতিনিধি
  ২৯ জুলাই ২০২১, ১৩:০১

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলের জেরে ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুলের (২২) ডান হাতের কব্জি কেটে ফেলেছে একই ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তরিকুল ও তার ভাই রায়হানসহ বেশ কয়েকজন দূর্বৃত্ত।

গতকাল বুধবার রাত নয়টায় তেগাছিয়া বাজার সংলগ্ন ব্রিজের ঢালে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় প্রতিপক্ষ ওই ইউনিয়নের ছাত্রলীগ সভাপতি তরিকুল ও তার ভাই রায়হান আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাকিবুলকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

ছাত্রলীগ নেতা রাকিবুল জানান, গতকাল রাত নয়টার দিকে সে তেগাছিয়া বাজার থেকে মটোরসাইকেলযোগে নিজ বাড়ির উদ্দেশ্যে রওহনা দেয়। এ সময় ব্রিজ সংলগ্ন এলাকায় পৌছলে তাকে এলোপাথারী কুপিয়ে ডান হাতের কব্জি কেটে ফেলে ছাত্রলীগ সভাপতি তরিকুল ও তার ভাই রায়হানসহ বেশ কয়েকজন দূর্বৃত্ত। এছাড়াও তার বাম হাত এবং মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, ইউনিয়ন ছাত্রলীগের আধিপত্ত নিয়ে রাকিবুল ও তরিকুলের মধ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসিছলো। এর আগে ২০১৯ সালেও তাদের মধ্যে হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে। তবে গতকাল রাতের ঘটনায় দুই পক্ষই হতাহত হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে পুলিশ অভিযান পরিচালনা করছে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে