শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

​পীরগঞ্জে বিকাশ ব্যবসায়ী ইসাহাক খুন: ৩ জন আটক

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি
  ২৯ জুলাই ২০২১, ১৯:৩৪

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বিকাশ ব্যবসায়ী ইসাহাক আলী হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ৩ জনকে আটক করে হত্যার কাজে ব্যবহৃত টিপ চাকু উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার দক্ষিণ মাধবপুর গ্রামে খড়ির স্তূপ থেকে এসব আলামত উদ্ধার করা হয়।

পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় জানান, ঈদের আগের দিন ভোরে জাবরহাট বাজারের বিকাশ ব্যবসায়ী ইসাহাক আলীর জবাই করা মরদেহ তার বাড়ির পাশ থেকে উদ্ধার করা হয়। খুনিদের ধরতে পুলিশ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ঘটনার অনুসন্ধান শুরু করে। ঘটনাস্থল থেকে পাওয়া একটি জুতার সূত্র ধরে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে। একপর্যায়ে জাবরহাট এলাকার সন্দেহভাজন নয়ন নামে একজনকে রাজধানীর ধানমণ্ডি থেকে আটক করা হয়। আটককৃত ওই যুবকের দেওয়া তথ্যমতে জাবরহাট ইউনিয়নের মেজবাউল ও আরিফুল ইসলাম নামে আরও দুজনকে আটক করা হয়। তাদের দেওয়া তথ্য মোতাবেক বৃহস্পতিবার দুপুরে আটক আরিফকে সঙ্গে নিয়ে তার দক্ষিণ মাধবপুরের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় তার বাড়ির পাশের খড়ের স্তূপ থেকে হত্যার কাজে ব্যবহৃত একটি টিপ চাকু উদ্ধার করা হয়। ওসি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করে, ওই ব্যবসায়ীর কাছে অনেক টাকা ছিল। সে টাকা হাতিয়ে নিতেই পরিকল্পনা করে। ব্যবসায়ী ইসাহাক রাতে বাড়ি ফেরার পথে তার পথরোধ করে হত্যা করে ১ লাখ ৩৭ হাজার টাকা নিয়ে যায় আটককৃতরা। পরে একটি বাগানে বসে সে টাকা ভাগবাঁটোয়ারা করে। এ হত্যাকাণ্ডে আরও ২/১ জন জড়িত থাকার কথা স্বীকার করেছে তারা। তাদেরও গ্রেপ্তারে চেষ্টা চলছে।

আটক নয়ন উপজেলার জাবরহাট এলাকার একরামুল হকের, মেজবাউল চন্দ্ররিয়া বিশমাইল গ্রামের মকলেশুর রহমানের এবং আরিফুল দক্ষিণমাধবপুর গ্রামের আজহারুলের ছেলে বলে জানায় পুলিশ।

উল্লেখ্য, গত ১৯ জুলাই রাতে জাবরহাট বাজারের নিজ দোকান বন্ধ করে করনাই পশ্চিমপাড়া নিজ বাড়ি যাওয়ার পথে হত্যাকাণ্ডের শিকার হন বিকাশ ব্যবসায়ী ইসাহাক আলী।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে