শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

​ একদিনের ব্যবধানে নবীগঞ্জে ১ চালকসহ ২টি মিশুক উধাও : শহরে তোলপাড়

এটিএম সালাম, নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি
  ০২ সেপ্টেম্বর ২০২১, ১৫:২৩

নবীগঞ্জে পৃথক স্থান থেকে এক দিনের ব্যবধানে একজন চালকসহ দু’টি মিশুক গাড়ী নিয়ে উধাও হয়েছে একদল দুর্বৃত্ত। এ ঘটনায় নবীগঞ্জে তোলপাড় শুরু হয়েছে। বুধবার দুপুরে নবীগঞ্জ থেকে আউশকান্দি ভাড়া নিয়ে চালককে পেলে ১টি মিশুক গাড়ী নিয়ে উধাও হয়েছে যাত্রী সাজা দুর্বৃত্ত। এর আগে মঙ্গলবার রাতে মিশুক চালকসহ অপর একটি মিশুক নিয়ে উধাও হয় একদল দুর্বৃত্ত। ৩ দিন অতিবাহিত হলেও কোন সন্ধান মিলেনি মিশুক চালক আবিদুর ইসলামের। এতে পরিবারের শংকা দেখা দিয়েছে।

স্থানীয় সুত্রে জানাযায়, নবীগঞ্জ পৌর এলাকার মদনপুর গ্রামের মিশুক চালক কুদরত আলী (৪০) বুধবার (১লা সেপ্টেম্বর) দুপুরে নবীগঞ্জ শহর থেকে ৩ জন যাত্রী নিয়ে উপজেলার আউশকান্দি ভাড়ায় যায়। সেখানে যাওয়ার পর যাত্রী গাড়ীতে রেখে প্রাকৃতির ডাকে সাড়া দিতে যায়। এসে দেখেন যাত্রীসহ গাড়ী উধাও। আশপাশ খোজাঁখুজি করেও তার মিশুক গাড়ীর সন্ধ্যান পান নি। খবর পেয়ে ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেন ঘটনাস্থলে গিয়ে পারে দোকানের সিসি ক্যামেরা পোটেস দেখে মিশুক গাড়ী নিয়ে ওই যাত্রীরা চলে যাওয়ার দৃশ্য দেখলেও তাদেরকে পরিস্কার সনাক্ত করতে পারেন নি।

অপর দিকে মঙ্গলবার (৩১ আগষ্ট) সন্ধ্যায় নবীগঞ্জ শহর থেকে ২ জন যাত্রী নিয়ে উপজেলার গুজাখাইর গ্রামে যায় পৌর এলাকার কেলী কানাইপুর গ্রামের মিশুক চালক আবিদুর রহমান (১৮)। ফায়ার সার্ভিস যাবার পর ওই যাত্রীরা খাগাপাশা নিয়ে যাওয়ার জন্য বায়না ধরেন। কিন্তু চালক যেতে অনিহা জানালে তারা পুণঃরায় নবীগঞ্জ শহর এসে নতুন বাজার মোড়ে এসে মাছ ক্রয় করে। এক পর্যায়ে হবিগঞ্জ সড়কে গড়মুড়িয়া ব্রীজে নিয়ে যাওয়ার জন্য বলেন। সেখানে যাওয়ার পর গাড়ী ও চালক আর ফিরে আসেনি। উক্ত মিশুক চালক আবিদুর পৌর এলাকার কেলী কানাইপুর গ্রামের পাতা মিয়ার ছেলে। এ ব্যাপারে নবীগঞ্জ থানায় অভিযোগ দিলে পুলিশ চালক ও গাড়ীর সন্ধানে অভিযান শুরু করেছেন।

নানা স্থানে খোজঁখবর নেয়ার চেষ্টা অব্যাহত রেখেছেন। তবে ৩ দিন অতিবাহিত হওয়ার পরও চালক আবিদুর ইসলামের কোন সন্ধান না পাওয়ায় পরিবারের লোকজনের মাঝে শংকা ও উৎকন্ঠা দেখা দিয়েছে। এক দিনের ব্যবধানে শহর থেকে দু’টি মিশুক গাড়ী ও চালক আবিদুর ইসলাম নিখোজের ঘটনায় মিশুক চালকদের মাঝে আতংক বিরাজ করছে। শহর জুরে শুরু হয়েছে তোলপাড়।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে