শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

​ঠাকুরগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্টে মা-ছেলের মৃত্যু

যাযাদি ডেস্ক
  ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪৯

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় মা ও ছেলের বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যুর খবর পাওয়া গেছে। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার সময় ঘটনাটি ঘটেছে। রানীশংকৈল থানার অফিসার ইনচার্জ এসএম জাহিদ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহতরা হলেন রানীশংকৈল উপজেলার বলিদ্বারা গ্রামের ক্লিনিক পাড়ায় এলাকার মনু মিয়ার স্ত্রী আফরোজা বেগম (৫৫) ও ছেলে আব্দুল কাদের (৩২)।

জানা যায়, বলিদ্বারা ক্লিনিক পাড়ার মনু মিয়ার ছেলে আব্দুল কাদের নিজের পানির পাম্পে ফসলি জমিতে পানি দিতে গেলে পানির পাম্প দুর্ঘটনাবশত আগে থেকেই শর্ট সার্কিট হয়ে থাকায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘণ্টাখানেক পর কাদেরের মা আফরোজা বেগম ও তার নাতি নূর পাম্পের ঘরে গেলে কাদেরকে সেখানে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে স্পর্শ করা মাত্রই মা আফরোজাও ঘটনাস্থলে মারা যান। বাবা ও দাদীকে মারা যেতে দেখে শিশুটি এলাকার লোকজনকে খবর দিলে স্থানীয়রা মা ও ছেলের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

পরে রাণীশংকৈল থানা পুলিশ মা ও ছেলের লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। এ বিষয়ে রানীশংকৈল থানার অফিসার ইনচার্জ এসএম জাহিদ ইকবাল জানান, ঘটনাস্থল থেকেই মা ও ছেলের লাশ উদ্ধার করে বাসায় নিয়ে আসি। যেহেতু বিদ্যুৎতের শক মারা গেছে থানার একটি ইউডি মামলা দায়ের হবে।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে