শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

​হবিগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি অটুট রাখার দাবীতে আ.লীগের সমাবেশ

হবিগঞ্জ প্রতিনিধি
  ১৯ অক্টোবর ২০২১, ১৮:০৭

বিএনপি জামায়াত জোট কর্তৃক হিন্দু সম্প্রদায়ের ধর্মীয় উৎসব দুর্গাপূজার প্রতীমা ভাংচুর, অগ্নিসংযোগ, সন্ত্রাস, লুটপাট ও নির্যাতনের প্রতিবাদে এবং সাম্প্রদায়িক সম্প্রীতি অটুট রাখার দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ। মঙ্গলবার দুপুরে শহরের টাউনহল রোড এলাকায় এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে সেখান থেকে বের করা হয় এক বিশাল বিক্ষোভ মিছিল। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুণরায় পথসভার মাধ্যমে শেষ হয়।

বিক্ষোভ সমাবেশে হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীমের পরিচালনায় বক্তব্য রাখেন, হবিগঞ্জ-৩ আসনের এমপি ও হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নুর উদ্দিন চৌধুরী বুলবুল, সাংগঠনিক সম্পাদক সুলতান মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক হুমায়ুন কবির সৈকত প্রমুখ। এছাড়াও জেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ এতে উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বলেন, হবিগঞ্জ একটি সাম্প্রদায়িক সম্প্রতির শহর। এখানে ধর্মীয় উগ্রবাদীদের কোন স্থান নেই। যে কোন মূল্যে হবিগঞ্জের সাম্প্রদায়িক সম্প্রীতি অটুট রাখা হবে। বক্তারা আরো বলেন, সাম্প্রদায়িকতার ক্ষেত্রে কোনো ছাড় নয়। আওয়ামী লীগ রাজপথে থেকে এর মোকাবিলা করবে। এছাড়াও সারাদেশে সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে রাজপথে থেকে রুখে দাঁড়ানোর জন্য নেতাকর্মীদের আহ্বান জানান তারা।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে