শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

​ শ্রীপুরে মোটরসাইকেলের ধাক্কায় শিশুর মৃত্যু!

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
  ২৯ নভেম্বর ২০২১, ১৩:০৩

গাজীপুরের শ্রীপুরে মোটরসাইকেলের ধাক্কায় জুনাইদ হোসেন লামিম (৪) নামের এক শিশুর মৃত্যু মর্মান্তির মৃত্যু হয়েছে। রোববার রাত সাড়ে এগারোটার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ। এরআগে, সন্ধ্যার দিকে পৌর এলাকার ভাংনাহাটি গ্রামের একটি সংযোগ সড়কে এই ঘটনা ঘটে।

নিহত জুনাইদ হোসেন লামিম ভাংনাহাটির এ.আই.ইউভি ২নং প্রজেক্টের কর্মচারী শাজাহানের ছেলে। তিনি গত ১যুগ ধরে ওই প্রজেক্টে কর্মরত আছেন। মোটরসাইকেল চালক জুবায়ের হোসেন (১৯) ভাংনাহাটি গ্রামের ফারুক হোসেনের ছেলে।

নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার সন্ধ্যার দিকে বাবার সাথে ওই এলাকার একটি রাস্তায় হাটছিলেন লামিম। ভাংনাহাটি কারীরচালা নামক স্থানে পৌঁছলে জুবায়ের হোসেন চালিত দ্রুত গতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হয় লামিন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্বজনরা। সেখানে মাথা ও কান থেকে রক্ত ঝড়ে তার অবস্থা খারাপের দিকে গেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পথে মারা যান লামিম।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক জানান, লামিমের মাথায় আঘাত লেগে মস্তিষ্ক জখম হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বিষয়টি নিশ্চিত করে যায়যায়দিনকে জানান, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল নিয়ে চালক পলাতক রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে