​শিবচরে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

​শিবচরে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মাদারীপুরের শিবচরে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকেল স্থানীয় যুব সমাজ কল্যাণ সমিতি ও মানবতার সেবা সংস্থার উদ্যোগে বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের ২ নং ওয়ার্ডের প্রায় শতাধিক পরিবারের মাঝে ১০কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল ও ১ কেজি আটা সম্বলিত একটি প্যাকেট দেওয়া হয়।

সংস্থার সদস্যদের সাথে আলাপ করে জানা যায়, বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের প্রবাসী বাংলাদেশীদের সংগঠন “মানবতার সেবা সংস্থা” ও স্থানীয় যুবসমাজের সংগঠন “যুব সমাজ কল্যাণ সমিতির” উদ্যোগে প্রতি মাসেই ইউনিয়নের ওয়ার্ডে অসহায়, দুঃস্থ পরিবারের মাঝে বিভিন্ন প্রকার সাহায্যে করা হয়। এরই ধারাবাহিকতায় বিকেলে বহেরাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে গরীব, অসহায়, দুস্থ প্রায় শতাধিক পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

মানবতার সেবা সংস্থার উদ্যোক্তা সৌদি প্রবাসী রুবেল মাদবর জানান, আমরা গত পাঁচ মাস যাবদ নিজেদের অর্থায়নে প্রতি মাসেই এ কার্যক্রম করে থাকি।আমরা চেষ্টা করছি আস্তে আস্তে পুরো এলাকায় চিকিৎসা, শিক্ষা ক্ষেত্রে এ কর্যক্রম বর্ধিত করার।

এসময় উপস্থিত ছিলেন মেসবাউল ইসলাম সেন্টু মাদবর, মোক্তার হোসেন মাতুব্বর, জাকির হোসেন সুলতান মাতুব্বর, আবদুস সোবাহান মাতুব্বর, রোমান ফরাজী,আবুল কালম মাদবরসহ অনেকেই।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে