​বরিশালে কলেজ ছাত্রাবাস থেকে অস্ত্রসহ ৪ সন্ত্রাসী আটক

​বরিশালে কলেজ ছাত্রাবাস থেকে অস্ত্রসহ ৪ সন্ত্রাসী আটক

বরিশালে কলেজ ছাত্রাবাস থেকে দেশীয় অস্ত্রসহ বহিরাগত ৪ সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। নগরীর বটতলাস্থ সৈয়দ হাতেম আলী কলেজের আলমগীর ছাত্রাবাস কম্পাউন্ড থেকে তাদের আটক করে কোতয়ালী মডেল থানা পুলিশ।

শনিবার (১৫ জানুয়ারী) সকালে মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল থেকে এ তথ্য জানানো হয়। আটককৃতরা হলো, নগরীর মুসলিম গোরস্থান রোডস্থ মোঃ রফিক তালুকদারের ছেলে রাফসান তালুকদার (২০), বটতলা আশ্রাফ সড়কের বাসিন্দা হুমায়ন কবিরের ছেলে মোঃ আজাদ সরদার (২৩), বটতলা শরীফ বাড়ীর বাসিন্দা শামীম সরদারের ছেলে ফুয়াদ আলম (২৪) এবং গোড়াচাঁদ দাস রোডের বাসিন্দা মৃতঃ মনিবুর রহমানের ছেলে মোঃ মুমতাহিন রহমান(২৩)।

জানা গেছে, দীর্ঘদিন ধরেই সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের আলমগীর ছাত্রাবাসে অস্ত্রের ঝনঝনানি ছিল এবং বহিরাগত সন্ত্রাসীরা অস্ত্র নিয়ে ছাত্রাবাসে জোরপূর্বক অবস্থান করতো। এছাড়া তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রায় সময়ই ওই ছাত্রাবাস থেকে অস্ত্র নিয়ে মারামারির ঘটনা ঘটে আসছে। বহিরাগত অস্ত্রধারী সন্ত্রাসীদের অত্যাচারে এবং ভয়ে ছাত্ররা সবসময় আতংকিত থাকতো। তাই বিশেষ অভিযান চালায় পুলিশ। অভিযানে ব্যাডমিন্টন ব্যাগের মধ্যে থাকা দেশীয় অস্ত্র উদ্ধার এবং ৪ জনকে আটক করে পুলিশ। আটককৃতদের আসামী করে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে