পার্বতীপুরে রেলওয়ে কর্মচারীর বিরুদ্ধে তেল চুরির অভিযোগ

পার্বতীপুরে রেলওয়ে কর্মচারীর বিরুদ্ধে তেল চুরির অভিযোগ

দিনাজপুরের পার্বতীপুর রেলওয়ের এক কর্মচারীর (টিএলআর) বিরুদ্ধে রেলওয়ে লোকো সেড থেকে তেল চুরির অভিযোগ উঠেছে। অভিযোগের প্রেক্ষিতে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা ডিজেল তেল সহ একটি নাম্বার বিহীন মোটর সাইকেল আটক করেছে।

শনিবার (১৪ মে) দুপুর টা ১৫ মিনিটে রেলওয়ে লোকো সেড থেকে রেলওয়ে পাওয়ার হাউজ কলোনীতে যাওয়ার পথে ঘটনাটি ঘটেছে। ঘটনায় শনিবার রাতে রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পার্বতীপুরে কর্মরত রেলওয়ে নিরাপত্তা বাহিনীর চীফ ইন্সপেক্টর সরদার মো. রফিকুল ইসলাম জানান, রেলওয়ে লোকো সেডে প্রায় এক বছর ধরে কর্মরত রয়েছেন রেলওয়ে কর্মচারী (টিএলআর) দুলাল হোসেন ভোলা (৪৫) তিনি পার্বতীপুর শহরের পুরাতন বাজার এলাকার মৃত রকিব উদ্দিন এর পুত্র। ভোলা শনিবার দুপুরে লোকো সেডের ইনচার্জের কক্ষের পাশের স্টোর থেকে প্লাস্টিকের দুই লিটারের টি বোতলে লিটার ডিজেল তেল ভর্তি করে মোটরসাইকেল যোগে রেলওয়ে পাওয়ার হাউজ কলোনির দিকে যাবার পথে লোকোসেডে ডিউটিতে থাকা রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সিপাহী শরিফুল ইসলাম তাকে ধাওয়া করলে সে তেল মোটরসাইকেল রেখে পালিয়ে যায়। খবর পেয়ে লোকো সেডে কর্মরত রেলওয়ে নিরাপত্তা বাহিনীর এস আই মাহিদুল ইসলাম ঘটনাস্থল থেকে তেল সহ মোটরসাইকেল আটক করেন। রেলওয়ে নিরাপত্তা বাহিনীর চিফ ইন্সপেক্টর সরদার মো. রফিকুল ইসলাম আরও জানান, খবর পেয়ে এস আই বাবুল শেখকে সঙ্গে নিয়ে রেলওয়ে লোকো সেডে গিয়ে আটককৃত তেল মোটরসাইকেল তার দপ্তরে নিয়ে আসেন। তবে ভোলাকে আটক করা সম্ভব হয়নি। যোগাযোগ করা হলে রেলওয়ে লোকো সেডের এসএসএই ইনচার্জ কাফিউল ইসলাম বলেন, ঘটনাটি তাকে জানানো হয়েছে। ব্যাপারে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) হাবিলদার রুকুনুজ্জামান সরকারকে বাদী রেলওয়ে কর্মচারী (টিএলআর) দুলাল হোসেন ভোলাকে আসামী করে শনিবার রাতে পার্বতীপুর রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে স্থানীয় রেলওয়ে নিরাপত্তা বাহিনীর দপ্তর সূত্রে জানা গেছে। যোগাযোগ করা হলে পার্বতীপুর রেলওয়ে থানার ওসি আব্দুল্লাহ আল-মামুন মামলা দায়েরের ঘটনাটি নিশ্চিত করেছেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে