শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ঈদের আনন্দ কেড়ে নিল ঘাতক তেলবাহী ট্রাক  মা ও মেরি নিহত বাবা ও ছেলে দ্রুত আহত

দিনাজপুর প্রতিনিধি
  ০৬ জুলাই ২০২২, ১৭:০৩

ঈদের ছুটিতে স্বপরিবারে বাড়ি যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মা ও মেয়ে নিহত হয়েছেন। আহত হয়ে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন দেড় বছর বয়সী ছেলেসহ বাবা । আজ বুধবার ভোর পৌনে ৫টার দিকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনের সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন– জেলার বিরল উপজেলার তেঘরা দারুল হাদীস সালাফিয়্যাহ মাদ্রাসার প্রধান শিক্ষক মোহাম্মদ হোসাইনের স্ত্রী ফাহিমা বেগম (৩০) এবং তার মেয়ে বিউটি (১৩)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চাঁপাইনবাবগঞ্জে পরিবারের সঙ্গে ঈদ করার উদ্দেশ্যে দিনাজপুর থেকে সকালে স্ত্রী, ছেলে ও মেয়েকে নিয়ে মোটরসাইকেলে রওয়ানা দেন মোহাম্মদ হোসাইন। পথে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনে পৌঁছালে একটি তেলবাহী লরি পেছন থেকে ধাক্কা দেয়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই স্ত্রী ও মেয়ে নিহত হয়।

দুর্ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায় এবং আহত বাবা-ছেলেকে হাসপাতালে ভর্তি করে।

দিনাজপুর কোতয়ালি থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান জানান এ ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। নিহতের পরিবার জানিয়েছে, ঈদের ছুটি পেয়ে ভোরেএ নিজ বাড়ি চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিলেন তারা।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে