শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

আখাউড়ায় কলেজ ছাত্রীকে অপহরণ চেষ্টা; গ্রেপ্তার ৩

স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
  ০৭ জুলাই ২০২২, ১৮:৪০

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় কলেজ ছাত্রীকে অপহরণ চেষ্টার অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় অপহরণের কাছে ব্যবহৃত একটি সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়। এ ঘটনায় বুধবার রাতে ভুক্তভোগী নিজেই আখাউড়া থানায় মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার শিমরাইলকান্দির আবদুল মান্নানের ছেলে মোঃ শুভ প্রকাশ সবুজ, কাউতলী গ্রামের শেখ মিলনের ছেলে রবিউল আউয়াল হৃদয় ও ভাদুঘর গ্রামের কুদ্দুস মিয়ার ছেলে মোঃ কাউছার।

বৃহস্পতিবার দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়। পুলিশ ও মামলা সূত্রে সূত্রে জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার সৈয়দাবাদের বাসিন্দা ও ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের অনার্স চতুর্থ-বর্ষের এক শিক্ষার্থী ঈদের ছুটিতে গত বুধবার দুপুর সাড়ে তিনটার সময় জেলা সদরের কাউতলী থেকে সিএনজিচালিত অটোরিকশায় উঠেন।

এ সময় চালক কাউছার অপর দুই যুবকের সাথে কথা বলেন। কিছুক্ষনের মধ্যেই যুবকরা অটোরিকশায় উঠে। চালক যানজটের কথা বলে প্রধান সড়ক দিয়ে না গিয়ে আখাউড়া হয়ে কসবা যাওয়াটা সহজ হবে বলে জানায়।

পরে অটোরিকশাটি আখাউড়া যাওয়ার পর কসবার দিকে না গিয়ে স্থলবন্দরের দিকে যেতে থাকলে ওই কলেজ ছাত্রীর সন্দেহ হয়। এক পর্যায়ে প্রতিবাদ করলে যুবকরা অস্ত্রের ভয় দেখায়। আখাউড়ার খালাজোড়া এলাকায় গিয়ে অটোরিকশা দাঁড় করানো হলে ওই শিক্ষার্থী চিৎকার শুরু করেন।

তখন আশেপাশের লোকজন এসে ওই দুই যুবক ও অটোরিকশা চালককে আটক করেন।

এ ব্যাপারে আখাউড়া থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় সরকার জানান, ওই কলেজ ছাত্রীকে অপহরণসহ তার কাছ থেকে কিছু ছিনিয়ে নিতেই এ ধরণের ঘটনা ঘটানো হয়েছে। গ্রেপ্তারকৃতরা মূলত মাদকসেবি। তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে