ধর্মপাশায় সাবেক ইউপি সদস্যের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

ধর্মপাশায় সাবেক ইউপি সদস্যের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

সুনামগঞ্জের ধর্মপাশায় ২৪ বছর বয়সী এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে আবুল আল- আজাদ চৌধুরী (৩৫) নামে সাবেক এক ইউপি সদস্যের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার সন্ধ্যায় ওই গৃহবধূর শশুর রেনু মিয়া(৭০) বাদি হয়ে অভিযুক্ত ওই সাবেক ইউপি সদস্যকে আসামি করে ধর্মপাশা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

বৃহস্পতিবার দিবাগত রাত ২ টার দিকে উপজেলার সুখাইর- রাজাপুর উত্তর ইউনিয়নের দিকজান গ্রামে নেক্কারজনক এ ঘটনা ঘটে।

অভিযুক্ত সাবেক ইউপি সদস্য আবুল আজাদ চৌধুরী দিকজান গ্রামের সিরাজ উদ্দিন চৌধুরীর ছেলে এবং তিনি ওই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলেন।

অভিযোগ ও ভূক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার দিকজান গ্রামের দরিদ্র পরিবারের ওই গৃহবধূর প্রতি বেশ কিছুদিন আগে থেকেই কুনজর পরে একই গ্রামের বাসিন্দা ও সাবেক ইউপি সদস্য আবুল আল- আজাদ চৌধুরীর। তিনি ওই গৃহবধূকে একা পেলেই কুপ্রস্তাবসহ নানাভাবে যৌন নিপিড়ন চালিয়ে আসছিলেন। কিন্তু ওই গৃহবধূ তার এসব কুপ্রস্তাবে রাজি হননি। এতে তিনি ওই গৃহবধূর প্রতি ক্ষিপ্ত হয়ে উঠেন। এ অবস্থায় বৃহস্পতিবার রাত ২টার দিকে ওই গৃহবধূ প্রকৃতির ডাকে সাড়ে দিতে ঘরের পেছনের দরজা খুলে তিনি বাড়ির পেছনে যান। এসময় সেখানে আগে থেকেই একটি ধারালো দা হাতে নিয়ে ওঁত পেতে থাকা সাবেক ইউপি সদস্য আবুল আল- আজাদ চৌধুরী ওই গৃহবধূকে ঝাপটে ধরে হত্যার ভয় দেখিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে। এসময় মেয়েটির ডাক-চিৎকার শুনে তার স্বামীসহ বাড়ির লোকজন টর্চ লাইট নিয়ে এগিয়ে আসতে দেখে ওই লম্পট সেখান থেকে দৌড়ে পালিয়ে যায়। পরে এ ঘটনার বিচার চেয়ে শুক্রবার সন্ধ্যায় ওই গৃহবধূর শশুর বাদি হয়ে তার বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপার ধর্মপাশা থানার অফিসার ইনচার্য ( ওসি) মো. মিজানুর রহমান অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে