গাজীপুরে প্রাইভেট কারের ভেতর নিখোঁজ শিক্ষক দম্পত্তির লাশ 

গাজীপুরে প্রাইভেট কারের ভেতর নিখোঁজ শিক্ষক দম্পত্তির লাশ 
ফাইল ছবি

গাজীপুর মহানগরের গাছার দক্ষিণ খাইলকুর এলাকায় থেকে নিখোঁজ শিক্ষক দম্পত্তির লাশ তাতের কারের ভেতর থেকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৮ আগস্ট) ভোর রাতে স্থানীয় বগারটেক এলাকায় তাদের প্রাইভেট কারের ভেতর থেকে তাদের লাশদুইটি উদ্ধার করা হয়।

লাশ দুইটির একটি হলো টঙ্গীর শহীদ স্মৃতি স্কুলের প্রধান শিক্ষক মো. জিয়াউর রহমান মামুনের, অন্যটি তার স্ত্রী স্থানীয় আমজাদ আলী হাইস্কুলের সহকারী শিক্ষিকা জেলি আক্তারের।

নিহত শিক্ষক দম্পত্তির ছেলে মো. মিরাজ সাংবাদিকদের জানান, টঙ্গীর কামারজুরি এলাকার নিজ বাড়ি থেকে বুধবার সকালে একই প্রাইভেট কারে শিক্ষক দম্পতি তাদের স্কুলের উদ্দেশ্যে বের হন। স্কুল শেষে সন্ধ্যা ৬টা ২০ মিনিটে বাড়ির উদ্দেশ্যে রওনা হন। কিন্তু এরপর থেকে তাদের কোন খোঁজ খবর পাওয়া যাচ্ছিল না। স্বজনরা রাতভর খোঁজাখুঁজি করেও কোন সন্ধান পাওয়া যাচ্ছিল না। ভোর রাতের দিকে গাজীপুর মহানগরের গাছা থানার দক্ষিণ খাইলকুর বগার টেক এলাকায় দাড়িয়ে থাকা তাদের গাড়ির ভেতর চালকের আসনে প্রধান শিক্ষক ও পাশের আসনেই স্ত্রীর নিথর দেহ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে সেখান থেকে তাদের প্রথমে বোর্ডবাজার এলাকার তায়রুন্নেছা মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে উত্তরার অপর একটি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

গাজীপুর মহানগরের গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দলাল চৌধুরী জানান, লাশ উদ্ধার সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়মনতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

যাযাদি/ এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে