শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯

চিতলমারীতে কলেজ ছাত্রীকে নির্যাতনের অভিযোগ

চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি
  ১৭ সেপ্টেম্বর ২০২২, ১৪:৪৬

বাগেরহাটের চিতলমারীতে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের লোকজনের দ্বারা শারীরিক নির্যাতনের স্বীকার হয়েছে কলেজ ছাত্রী রেমি বড়াল। এঘটনায় তার মা বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

গুরুতর আহত ছাত্রীর চিকিৎসাসা চলছে চিতলমারী উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে। 

জানা যায়, বাগেরহাট সরকারী মহিলা কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্রী রেমি বড়াল।

এ বিষয়ে চিতলমারী থানার এসআই অমিত মণ্ডল জানান,রেমি বড়ালকে মারপিটের ঘটনায় থানায় লিখিত অভিযোগ পাওয়া গেছে।বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।
 
উপজেলার দক্ষিণ চরবানীয়ারী গ্রামের মৃত তপন বড়ালের স্ত্রী চম্পা বড়াল হতাশা ব্যক্ত করে জানান,তার স্বামীর ক্যানসারে মৃত্যু হয়।স্বামীর মৃত্যুর পর তিন মেয়েকে নিয়ে স্বামীর ভিটায় বসবাস করছেন।এ অবস্থায় তার কোন পুত্র সন্তান না থাকায় ভাসুর স্বপন বড়াল তাকে বাড়ি থেকে বিতারিত করতে নানা ভাবে হুমকি দিয়ে আসছে।তার এ হুমকির মুখে গত ১৪ সেপ্টেম্বর বসত ভিটার জায়গা নিয়ে কথা কাটাকাটি হলে তার মেয়ে বাগেরহাট সরকারী মহিলা কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্রী রেমি বড়াল এর প্রতিবাদ করলে স্বপন বড়াল ও তার ছেলে সৈকত বড়াল রেমি’র উপর চড়াও হয়।এ সময় তাকে লাঠি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে বেদম প্রহারে তার চিৎকারে প্রতিবেশিরা ছুটে আসে।এ সময় গুরুতর আহত অবস্থায় রেমিকে চিতলমারী স্বাস্থ্যকেন্দ্রে এনে ভর্তি করে।রেমির আঘাত গুরুতর হওয়ায় তাকে জেলা সদর হাসপাতালে ভর্তির প্রস্তুতি চলছে বলেও জানান তিনি। 
 
এ ব্যাপারে স্বপন বড়ালের ছেলে সৈকত বড়াল জানান, বাড়ির জায়গা নিয়ে বিরোধের জেরে রেমি বড়াল তাদের অকথ্য ভাষায় গালিগাল দেয়। এটা নিয়ে তাদের সাথে ঝগড়া হয়েছে। এছাড়া তাদের বিরুদ্ধে দেওয়া অভিযোগ সঠিক নয় বলে দাবি করেন তিনি।
   

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে