সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯
walton1

কুতুবদিয়ায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের যাত্রা শুরু

কুতুবদিয়া (কক্সবাজার) প্রতিনিধি
  ২৫ জানুয়ারি ২০২৩, ২০:১৩

কক্সবাজারের কুতুবদিয়ায় দ্বীপবাসীর দীর্ঘ অপেক্ষার অবসান হলো। আজ বুধবার দুপুরে উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়েছে বলে জানিয়েছেন কুতুবদিয়া ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মফিজুল ইসলাম।

তিনি জানান,উপজেলা ফায়ার সার্ভিস অফিসে নয় জন সদস্য জনবল নিয়ে কার্যক্রম চালু করেছি। আরও জনবল আসবে। দ্বীপের যেকোন সমস্যা সমাধানে ফায়ার সার্ভিস মুখ্য ভূমিকা রাখবে। অফিসের ফোন নাম্বার ০১৩২৭০৮৮১৯৯ জনগণের জন্য খোলা থাকবে।

জানা যায়,গত বছরের ৭ ডিসেম্বর কক্সবাজারের সমাবেশ হতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্টেশনটি উদ্বোধন করেন। উদ্বোধনের পর থেকে সেবা দিতে প্রস্তুতি শুরু করে কুতুবদিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনটি। এরই ধারাবাহিকতায় গত সোমবার কুতুবদিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনে এসেছে নিয়োগপ্রাপ্ত জনবল। এছাড়া পাঠানো হয়েছে প্রয়োজনীয় সকল সরঞ্জাম।

অন্যদিকে, কুতুবদিয়া ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মফিজুল ইসলামসহ একটি টিম কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবরের সাথে সৌজন্যে সাক্ষাৎ করলে দ্বীপবাসীকে ফ্রি সার্ভিস দিতে সভাপতির পক্ষ থেকে সরকারি কাজে ব্যবহারের জন্য একটি মোবাইল ফোন ও একটি সিম কার্ড প্রদান করেন ।

এসময় উপস্থিত ছিলেন, কুতুবদিয়া উপজেলা আ'লীগের প্রচার সম্পাদক শাহজাহান সিকদার, বড়ঘোপ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান টিটু, কৈয়ারবিল ইউনিয়ন আ'লীগের ৮ নং ওয়ার্ডের সভাপতি কৈয়ারবিল ইউপির সদস্য শামসুল আলম। 
যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে