শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ফরিদগঞ্জে সর্বোচ্চ রক্তদাতাদের সম্মাননা দিল প্রজ্জ্বলন ২য় প্রতিষ্ঠাবার্ষিকীতে 

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি
  ৩০ জানুয়ারি ২০২৩, ১৪:০৯

সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা নিয়ে কাজ করা সামাজিক সংগঠন প্রজ্জ্বরেলন এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। অনুষ্ঠানে সমাজের পিছিয়ে পড়া শিশুদের জন্য কাজ করা প্রজ্জ্বলনের পাশে দাড়িয়ে শিশুদের শিক্ষাসহ সকল কাজে সহযোগিতা করার ঘোষনা দেন অতিথিবৃন্দ। অনুষ্ঠানে ১৫ জন সর্বোচ্চ রক্তদাতাকে সম্মাননা প্রদান করা হয়।

সোমবার (৩০ জানুয়ারি) দুপুরে ফরিদগঞ্জ প্রেসক্লাব চত্বরে সংগঠনের সভাপতি খদিজা তাসনিম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শামীম হাসানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নিবার্হী কর্মকর্তা তাসলিমুন নেসা।

বিশেষ অতিথি হিসেবে ফরিদগঞ্জ থানার আ: মান্নান, বিআরডিবির চেয়ারম্যান আব্দুস সালাম আজাদ জুয়েল, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো: কামরুজ্জামান, ইউপি চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সাধারণ সম্পাদক শাহ আলম শেখ, প্রেসক্লাবের সাবেক সভাপতি মামুনুর রশিদ পাঠান, নুরুন্নবী নোমান, সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, ফরিদগঞ্জ বার্তার সম্পাদক বিল্লাল হোসেন সাগর, বাজার ব্যবসায়ী কমিটির সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন সজিব প্রমুখ।

আলোচনা শেষে ফরিদগঞ্জ উপজেলায় সর্বোচ্চ রক্তদাতা ১৫জন স্বেচ্ছাসেবীকে সম্মাননা জানায় সংগঠনটি। এছাড়া প্রজ্জ্বলনের শিক্ষার্থীদের শীতবস্ত্র দেয়া হয়। পরে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে