শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

যায়যায়দিন পত্রিকার পূর্বধলা উপজেলা প্রতিনিধি ভাগিনা ৭ দিন ধরে নিখোঁজ

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি
  ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:০৯
ছবি: সংগৃহীত

যায়যায়দিন পত্রিকার নেত্রকোনার পূর্বধলা উপজেলা প্রতিনিধি মো: জায়েজুল ইসলামের ভাগীনা মো: জুবায়ের হোসেন (১৫) গত ৭দিন যাবত নিখোঁজ রয়েছেন। তার গ্রামের বাড়ী নেত্রকোনার কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ইউনিয়নের চরখিদিরপুর গ্রামে। পিতার নাম মো: রফিকুল ইসলাম। গত ২৯ জানুয়ারী সে আরও তিন বন্ধুসহ মাদরাসা থেকে বের হলে আর ফেরেনি। এ ব্যাপারে জুবায়েরের মা মার্জিয়া বেগম বাদী হয়ে গত ৩ ফেব্রুয়ারি কেন্দুয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

জুবায়েরের পিতা মো: রফিকুল ইসলাম জানান, তার ছেলে জুবায়ের তার গ্রামের পাশ্ববর্ত্তী মুকুন্দবাদ বালুচর হাফিজিয়া মাদরাসায় লেখা পড়া করছে এবং ২১পারার হাফেজ হয়েছে। ঘটনার দিন ২৯ জানুয়ারি মাদরাসা থেকে লজিং বাড়ীতে খাবার খাওয়ার জন্য বের হয়। পরে জানতে পারেন ওই সময় আরও দুই সহপাটি ও আর এক সহপাঠীর চাচাত ভাইকে নিয়ে বের হয়ে ময়মনসিংহ পর্যন্ত যায়। পরদিন দুইজন বাড়ী ফেরলেও জুবায়েরসহ অন্য একজন এখন পর্যন্ত নিখোঁজ রয়েছেন। আত্মীয় স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজ নেওয়া অব্যাহত থাকা অবস্থায় গত ৩ ফেব্রুয়ারী কেন্দুয়া থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

কেন্দুয়া থানার উপ-পরিদর্শক তানভীর জানান এ বিষয়ে ছেলের মা থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন এবং আমাদের খোঁজাখুজি অব্যাহত আছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে