সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

শায়েস্তাগঞ্জে ওয়ালটন ওয়াশিং মেশিন কিনে লক্ষ টাকার পণ্য পেলেন আমির হোসেন

শায়েস্তাগঞ্জ ( হবিগঞ্জ) প্রতিনিধি
  ১৯ এপ্রিল ২০২৩, ১৯:৪৯

সারাদেশে চলছে সর্বাধিক জনপ্রিয় ব্র্যান্ড ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৭। এর আওতায় একটি ওয়াশিং মেশিন কিনে এক লক্ষ টাকার পণ্য ফ্রি পেয়েছেন সায়হাম নিটের কম্পোজিট ম্যানেজার মোঃ আমির হোসেন(৩৯)।

জানা যায়,গত বুধবার (১২ ই এপ্রিল) ৬২ হাজার টাকায় আমির হোসেন অলিপুর ওয়ালটন প্লাজা থেকে একটি ওয়াশিং মেশিন ক্রয় করেন। সেটি ক্রয় করার ১০ থেকে ১৫ মিনিট পর একটি ডিজিটাল মেসেজ আসে তার মোবাইলে, তখন তিনি জানতে পারেন তিনি এক লক্ষ টাকা মুল্যের বাউচার পেয়েছেন, যার মাধ্যমে তিনি ফ্রি এক লক্ষ টাকার পণ্য পাবেন।

এ লক্ষ্যে আজ বুধবার (১৯ এপ্রিল) দুপুর ১ টায় শায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুর ওয়ালটন প্লাজায় এক আনুষ্ঠানিকতার মাধ্যমে আমির হোসেনকে এক লক্ষ টাকার পণ্য বুঝিয়ে দেয়া হয়। এ সময় পুরষ্কার জেতা আমির হোসেন অনুভূতি প্রকাশ করে বলেন, অবিশ্বাস্য একটা অফার, মাত্র একটি ওয়াশিং মেশিন কিনে এক লক্ষ টাকার পণ্য হাতে পাব কখনো ভাবিনি, ওয়ালটন কর্তৃপক্ষকে কৃতজ্ঞতা জানাই।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার রিজিওনাল সেলস ম্যানেজার মোঃ খোকন মিয়া, রিজিওনাল ক্রেডিট মনিটর নুর মোহাম্মদ, অলিপুর ওয়ালটন প্লাজার ম্যানেজার মোঃ আমিনুল ইসলাম, শায়েস্তাগঞ্জ থানার এস আই রফিকুল ইসলাম। এছাড়াও ওয়ালটন প্লাজা শায়েস্তাগঞ্জ ও নোয়াপাড়া প্লাজার ম্যানেজার সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে অলিপুর ওয়ালটন প্লাজার ম্যানেজার মোঃ আমিনুল ইসলাম জানান, অনলাইন অটোমেশনের মাধ্যমে গ্রাহকদের আরও দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারা দেশে চলছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন। এ কার্যক্রমে ক্রেতাদের স্বতস্ফূর্ত অংশগ্রহণে উৎসাহিত করতে দেয়া হচ্ছে নানান সুবিধা, এরই প্রেক্ষিতে সিজন-১৭ তে ওয়ালটন ফ্রিজ, টিভি, এয়ার কন্ডিশনার এবং ওয়াশিং মেশিন ক্রয়ে রয়েছে ১০১টি বাড়িভর্তি পণ্য ফ্রি এবং ১ লক্ষ টাকা পর্যন্ত ক্যাশভাউচার পাওয়ার সুযোগসহ নিশ্চিত উপহার।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে