সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

মুরাদনগরে বোনকে মারধরের প্রতিবাদ করায় ভাইকে পিটিয়ে হত্যা

হত্যাকান্ডে অন্যতম ঘাতক চট্টগ্রাম থেকে গ্রেফতার
মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি
  ২৭ এপ্রিল ২০২৩, ১৭:৩৬

কুমিল্লার মুরাদনগরে সেলিম মিয়া নামে প্রতিবন্ধীর প্রধান ঘাতককে চট্টগ্রাম থেকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গবার রাতে মুরাদনগর থানার ওসি আজিজুল বারী ইবনে জলিল এবং এসআই বোরহান উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে চট্টগ্রামের বাকলিয়া থানার এছহাকের ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে ইকবাল হোসেন নামের ওই ঘাতককে গ্রেফতার করেন । ইকবাল (২৬) উপজেলার মোচাগড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। এদিকে আলোচিত ওই হত্যাকাণ্ডের মাত্র দুই দিনের মধ্যেই প্রধান ঘাতক পুলিশের হাতে গ্রেফতারের পর এলাকায় স্বস্থি বিরাজ করছে।

এর আগে গত ২৩ এপ্রিল রোববার মুরাদনগর উপজেলার মোচাগড়া গ্রামে গাছ থেকে আম পারাকে কেন্দ্র করে বোনকে মারধরের প্রতিবাদ করায় সেলিম মিয়া নামে ওই প্রতিবন্ধীকে পিটিয়ে হত্যা করা হয়।

নিহত প্রতিবন্ধী সেলিম মিয়া (৩৫) ওই গ্রামের আব্দুর রশিদের ছেলে। এঘটনায় অরুনা বেগমের স্বামী মোঃ ফারুক মিয়া বাদী হয়ে মুরাদনগর থানায় ২৫ এপ্রিল মঙ্গলবার একটি হত্যা মামলা দায়ের করেন।

নিহতের বোন অরুনা বেগম জানান, গাছের আম পাড়া নিয়ে পাশের বাড়ির জুনায়েদ আমাকে মারধর করে চোখে গুরুতর জখম করে। আমাকে মারধরের প্রতিবাদ করায় পাশের বাড়ির ইকবাল (২৬) জুনায়েদ (১৫), আরিফ (৩০), ছোটন (১৬), তাজু (৪০), রিফাত (২৮), নুর নবী (১৪) সহ ১৫ থেকে ২০ জন মিলে আমার ভাইকে দেশীয় লাঠিসোটা দিয়ে বেধড়ক পিটিয়ে হত্যা করে।

মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল বারী ইবনে জলিল বলেন, সকল আসামিকে গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত আছে। বৃহস্পতিবার আটকৃতকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে